সাতক্ষীরায় মোটরসাইকেল ছিনতাই চক্রের দুই সদস্য আটক

0
3

মোঃ শরিফুল ইসলাম ( সাতক্ষীরা জেলা প্রতিনিধি )
সাতক্ষীরার কালিগঞ্জে মোটরসাইকেল ছিনতাই চক্রের দু’জন সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার মহতপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে আলাউদ্দিন (২৪) ও তারালী গ্রামের আমির আলী সরদারের ছেলে মারুফ হোসেন (২৬) । তাদের দেওয়া তথ্য অনুযায়ী ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করেছে পুলিশ।
থানা সুত্রে জানাযায়,কালিগঞ্জ সার্জিকেল ক্লিনিকে কর্মরত শ্যামনগর উপজেলার নুরনগর গ্রামের আবুল হোসেনের ছেলে আশিক গত বুধবার (৯ জুন) রাত সাড়ে ৯ টায় ডিউটি শেষে বাড়ি ফিরছিলেন। কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের কামারগাঁতী মোড়ে পৌঁছালে ওই ছিনতাইকারীরা রাস্তায় রশি দিয়ে তার গতিরোধ করে। পরবর্তীতে তাকে লোহার রড দিয়ে বেধড়ক মারপিট করে তার ব্যবহৃত (টিভিএস ১২৫ সিসি) কালো রঙের মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায়। সাথে সাথে আশিক মোবাইল ফোনে ছিনতাইয়ের ঘটনা কালিগঞ্জ থানাকে অবহিত করে।
এসময় থানার উপপরিদর্শক তরিকুল ইসলাম ও শিহাবুল ইসলামের নেতৃত্বে পুলিশ অতিদ্রুত ঘটনা স্থলে উপস্থিত হয়। পরবর্তীতে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার আগেই কামারগাঁথী রাজু শেখের বাগানে অভিযান চালিয়ে ছিনতাইকারী আলাউদ্দিন ও মারুফকে আটক করে।
তাদের স্বীকারোক্তি অনুযায়ী রাজু শেখের বাগান থেকেই মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, ছিনতাই হওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই ছিনতাইকারীকে আটক করেছে । এর সাথে জড়িত আরো কয়েকজন ছিনতাইকারী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তাদের আটক করার জন্য অভিযান অব্যাহত আছে।আটককৃতদের বৃহস্পতিবার(১০ জুন) বিজ্ঞ আদালতের মাধ্যমে সাতক্ষীরা জেলা কারাগারে পাঠানো হয়েছে।