শ্রীপুরে বহুল আলোচিত ছাএলীগ নেতা, নয়ন শেখ হত্যামামলার চার আসামি গ্রেফতার।

0
4

রাজীবপ্রধান,(গাজীপুর)প্রতিনিধিঃ-
গাজীপুরের শ্রীপুর উপজেলাধীন কাউরাইদ ইউনিয়নের সেই বহুল আলোচিত ছাএলীগ নেতা নয়ন শেখ (২৮)এর হত্যাকান্ডে জড়িত আসামিদের মধ্যে চারজনকে গ্রেফতার করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ। শুক্রবার মধ্য রাতে ওসি অপারেশন গোলাম সারোয়ার এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করে কাউরাইদ এলাকার বিভিন্ন স্থানহতে ভোর সাড়ে ৪টায় এদের আটক করা হয়। আটককৃতরা হলেন,১)বাদল ফকির (৩৪)পিতাঃমৃত,সমের আলী ফকির,।সাং-কাউরাইদ মধ্য পাড়া।(২)ফাহাদ হোসেন,(২৪),পিতা,নুরুল ইসলাম মেম্বার। সাং,বেলদিয়া। (৩)বাচ্চু মিয়া (৪০),পিতা,রমজান আলী মোল্লা। সাং- পূর্ব সোনাব। (৪)জহিরুল ইসলাম মানিক, পিতা, মৃত শরাফত আলী ভাসানী, সাং -,কাউরাইদ বাজার এলাকা। ঘটনা সুএে জানাযায়, গত ১৩/০১/২২ ইং তারিখে রাত অনুমান ৯টার দিকে

শ্রীপুর থানাধীন কাওরাইদ ইউনিয়নের আওয়ামী লীগের পার্টি অফিসে সামনে বর্তমান এমপি গ্রুপের যুবলীগের সভাপতি প্রার্থী খাইরুল মীর পিতা শাহাবুদ্দিন গ্রাম কাওরাইদ ও একই গ্রুপের নয়ন শেখ পিতা আব্দুল কাদির গ্রাম কাওরাইদ উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে নয়ন ও তার লোকজন খাইরুল মীরকে মারধর করলে, খাইরুলের মাথা ফেটে যায়। পরবর্তীতে খাইরুলের লোকজন নয়নকে ঘেরাও করে গণধোলাই দিয়ে আওয়ামী লীগের পার্টি অফিসের পিছনে পুকুরে ফেলে দেয়।শক্ত আঘাতের কারনে ঘটনাস্থলেই নয়ন শেখের মৃত্যু হয়। পরবর্তীতে থানা পুলিশ এসে নয়ন এর লাশ পুকুর থেকে উঠানো হয়। এবং এই ঘটনাকে কেন্দ্র করে মুল এজাহারে ২২ জনকে এজাহার ভুক্ত ও ১০/১২ জনকে অঙ্গজাত আসামী করে শ্রীপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

এবিষয়ে শ্রীপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) গোলাম সারোয়ার বলেন,গত শুক্রবার মধ্য রাতে এস আই মামুন,এস আই জিন্নাহ, এ এস আই সুকান্ত, এ এস আই ইব্রাহীম খলিল সহ সঙ্গীয় ফোর্স এর সহায়তায় ভোর সাড়ে ৪টার দিকে কাউরইদের পৃথক পৃথক স্থান থেকে এদেরকে আটক করে আদালতে পাঠানো হয়।