লোহাগড়া থেকে যুবদলের লাশ উদ্ধার

1
24

সময়েরপাতাঃ নড়াইল জেলার লোহাগড়া উপজেলায় যুবদলের এক নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার মদিনাপাড়ার একটি নির্মাণাধীন বাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।লাশ

নিহত যুবদল নেতার নাম আশরাফ মল্লিক (৪২)। তিনি লোহাগড়া উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। আশরাফ উপজেলার চর মল্লিকপুর গ্রামের কুটি মল্লিকের ছেলে।

স্থানীয়রা জানান, যুবদল নেতা আশরাফ লোহাগড়া শহরের মদিনাপাড়ায় শ্বশুরবাড়িতে থাকতেন। আজ সকালে ওই এলাকার সিরাজুল ইসলাম সিরু নামের এক ব্যক্তির নির্মাণাধীন বাড়িতে তাঁর হাত-পা বাঁধা লাশ পড়ে থাকতে দেখা যায়। পরে খবর পেয়ে বেলা ১১টার দিকে পুলিশ গিয়ে আশরাফের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত যুবদল নেতার স্ত্রী সোহেলী বেগম জানান, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় আশরাফ বাড়ি থেকে বের হয়ে যান। পরে তাঁর মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তা রিসিভ হয়নি। আজ শুক্রবার ভোরে এলাকাবাসীর মাধ্যমে তিনি স্বামীর মৃত্যুর খবর পান। শত্রুতার জের ধরে কেউ তাঁর স্বামীকে পরিকল্পিতভাবে খুন করেছেন বলে অভিযোগ করেন তিনি।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, নিহত যুবদল নেতা আশরাফের বিরুদ্ধে চরমল্লিকপুর গ্রামের মুক্তিযোদ্ধা ফায়েক মাস্টারকে হত্যাচেষ্টাসহ তিনটি মামলা রয়েছে। পূর্বশত্রুতার জের ধরে কেউ তাঁকে কেউ হত্যা করে থাকতে পারে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তাঁর মৃত্যুর রহস্য উদঘাটন সহজ হবে।