রাণীনগরে ‘রূপসী নওগাঁর’ পক্ষ থেকে কুরআন ও শিক্ষা উপকরণ বিতরণ

0
0

আওরঙ্গজেব হোসেন রাব্বী, ষ্টাফ রিপোর্টার: স্বেচ্ছাসেবী সংগঠন ‘রূপসী নওগাঁ’ ২০১৬ সাল হতে সমাজের অসহায়, সুবিধাবঞ্চিত ও পথশিশুদের নিয়ে নানান কার্যক্রম করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় নওগাঁর রাণীনগরের বেতগাড়ি নাজাতুল উম্মাহ মহিলা মাদ্রাসা ও ভবানীপুর খাতুনে জান্নাত হয়রত আয়েশা সিদ্দিকা রাঃ মহিলা মাদ্রাসায় পবিত্র কুরআন, রেহাল, বই ও কলম বিতরণ করেছেন। শনিবার দুপুরে সংগঠনের পক্ষ থেকে এই দুটি মাদ্রাসায় পবিত্র কুরআন ও এসব শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন ‘রূপসী নওগাঁ’ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ, সাধারণ সম্পাদক ইঞ্জি সাজু রহমান সুজন, প্রচার সম্পাদক মোস্তফা জামাল, সিরাজুল ইসলাম, বেতগাড়ি নাজাতুল উম্মাহ মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা জুবায়ের আহম্মেদ, ভবানীপুর খাতুনে জান্নাত হয়রত আয়েশা সিদ্দিকা রাঃ মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ আল আমীন।
কুরআন ও শিক্ষা উপকরণ বিতরণের সময় ‘রূপসী নওগাঁ’র প্রতিষ্ঠাতা ও সভাপতি ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ বলেন, দেশের সু-নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য শিশুদেরকে জেনারেল শিক্ষার পাশাপাশি ধর্মীয় শিক্ষা দেয়া খুব জরুরি। আগামীর দেশ ও সমৃদ্ধ জাতি গঠনের প্রত্যাশায় আজকের শিশুটিকে সঠিক শিক্ষায় গড়ে তুলতে হবে। সেইসাথে শিশুদেরকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলার জন্য আমাদের সকলের দৃষ্টি রাখতে হবে।
নতুন প্রজন্মকে বিশেষ করে পথ শিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের দেশের জন্য সমাজের জন্য যোগ্য করে গড়ে তোলার জন্য সবাই যদি এগিয়ে আসে তাহলে সবাই শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজে আসবে।#