তাড়াশে নানা আয়োজনে স্বাধীনতার ৫০ বৎসর রজতজয়ন্তী উৎযাপন

0
7

মোঃ রবিউল করিম রনি,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: তাড়াশে নানা আয়োজনে স্বাধীনতার ৫০ বৎসর (রজতজয়ন্তী) উৎযাপন পালনের প্রথম প্রহরের কার্যক্রম পালিত হয়ছে।

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় আওয়ামিলিগের নব নির্বাচিত সভাপতি গাজী ম,ম, আমজদ হোসেন মিলন এবং বিপ্লবী সাধারণ সম্পাদক বাবু সঞ্জিত কর্মকারের নেতৃত্ব তাড়াশ কেন্দ্রীয় শহীদমিনারে ১০১ টি মোমবাতি জ্বালিয়ে মহান স্বাধীনতা দিবসের সঙ্গে একাত্মতা ঘোষণা করে জাতির পিতার ১০১ বছর জন্মশত বার্ষিকী উৎযাপনের প্রথম প্রহর পালন করা হয়েছে। প্রথমেই ১২:০১ সকল বীর শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করা হয় এবং ৩১ বার তোপধ্বনির মাধ্যমে রাষ্ট্রীয় মর্যদা ও সম্মান প্রদর্শন করা হয়।

উক্ত মুজিব জন্ম শতবর্ষীকি উৎযাপনের প্রথম প্রহরে উপস্থিত ছিলেন একাত্তরের অকুতোভয় সৈনিক বীর মুক্তিযোদ্ধা তাড়াশ উপজেলা আওয়ামীলিগের সংগ্রামী সভাপতি সাবেক সাংসদ সদস্য গাজী ম,ম, আমজাদ হোসেন মিলন বিপ্লবী সাধারণ সম্পাদক বাবু সঞ্জিত কর্মকার, শাহীনুর রহমান লাবু খাঁন সকল অঙ্গসংগঠনের নেতা ও কর্মিবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন, ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবসটি নানা আয়োজনের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার বেধে দেওয়া কোভিড -১৯ প্রতিরোধে বেধে দেওয়া স্বাস্থ্যবিধি মেনেই দিনের কার্ষক্রম পরিচালিত হবে। ইনশাআল্লাহ।