স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কুড়িগ্রামে খাদ্য বিভাগের ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

0
2


আনোয়ার হোসেন, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

“সুস্বাস্থ্য ও মানসিক প্রশান্তির জন্য খেলাধুলা” এই প্রতিপাদ্যে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কুড়িগ্রামে খাদ্য বিভাগের ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার রাতে জেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয় মাঠে জেলা খাদ্য বিভাগের আয়োজনে এ ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
এসময় অনুষ্ঠানে জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. আবু বকর’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগের আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক মো. আব্দুস সালাম ও বিশেষ অতিথি কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।
ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয় জয়মনিরহাট খাদ্য গুদাম জুটির মামুনার রশিদ ও ইশকে আব্দুল্লাহ। রানারআপ হয় রাজারহাট খাদ্য গুদাম জুটির মোরশেদ আলম ও নন্দ গোপাল এবং তৃতীয় স্থান জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় জুটির আলমোতাসিন বিল্লাহ ও সহিদুল ইসলাম।
ফাইনাল খেলা শেষে অতিথিরা বিজয়ী চ্যাম্পিয়ন জুটি এবং অংশগ্রহণকারী প্রতিটি খেলোয়ারদের হাতে সম্মাননা স্বারক ও পুরস্কার তুলে দেন।
এই টুর্নামেন্ট পরিচালনা করেন আয়োজক কমিটির আহবায়ক পারভেজ হোসেন ও সদস্য সচিব আলমোতাসিন বিল্লাহ, সদস্য মাহবুব হাসান, ফখরুল ইসলাম, ইউসুফ আলী ও আতিকুজ্জামান খন্দকার প্রমুখ।
তারা জানান, এ বছরের ন্যায় আগামীতেও এই ব্যাডমিন্টন টুর্নামেন্ট প্রতিযোগিতা অব্যাহত থাকবে।

ছবি-ইমেইলে।
মোবাইল-০১৭২২-৬৬৪৭১৩