ভোগডাঙ্গা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর প্রচারনায় বাধা প্রদানে সংবাদ সম্মেলন

0
4

লিংকনঃকুড়িগ্রাম সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোঃ সাইদুর রহমান সংবাদ সম্মেলন করেছে। নির্বাচনী প্রচার প্রচারণায় বাঁধা প্রদান, কর্মীদের
মারপিট, মটর সাইকেল ভাংচুর ও ভয়ভীতি প্রদর্শনের বিরুদ্ধে এবং অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
গত ২৩ নভেম্বর’২০২১ইং সকালে তার নিজ বাসভবনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলে তিনি বলেন- গতকাল আনারস প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারণা চালানোর সময় পরমালী এলাকায় তার কর্মীদের উপর অতর্কিত হামলা করে
মারধর করা হয়। এ সময় ১০/১২টি মটর সাইকেল ভাংচুর সহ আহত করা হয়েছে
কয়েকজনকে। এর মধ্যে তিনজন গুরুতর অসুস্থ্য অবস্থায় কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি বলেন- আমার নির্বাচনী প্রতিপক্ষ নৌকা প্রতীকের পক্ষের ৩০/৩৫ জন ব্যক্তি দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে এ হামলা চালায়। সেই সাথে তার প্রতি সর্বাত্মক সমর্থন রয়েছে এমন সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নারী ভোটারদের ভয়ভীতি দেখানো সহ তার কর্মীদের নির্বাচনী প্রচারণা না চালাতে অব্যাহত হুমকি প্রদান করা হচ্ছে।
যা অনাকাঙ্খিত, কেননা বিগত কোন নির্বাচনে এ জাতীয় ঘটনার কোন নজির ছিল না। তিনি এ নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানিয়ে আরো বলেন-মাননীয় প্রধানমন্ত্রীর সুষ্ঠু নির্বাচনের ঘোষণা অনুযায়ী আসছে নির্বাচন সুষ্ঠু হবে বলে তিনি গভীর আশাবাদী।

তিনি নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের চিহ্নিত পূর্বক দ্রæত আইনের আওতায় আনতে উচ্চ মহলের সু-নজর কামনা করেন।

এদিকে অভিযোগের আলোকে সংশ্লিষ্ট ইউনিয়ন রিটার্নিং কর্মকর্তা সদর উপজেলা মাধ্যমিক অফিসার মোঃ জহুরুল হক ও সদর
থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার ঘটনা স্থান পরিদর্শন করেছেন।


সময় তারা এ নেক্কারজনক ঘটনার দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে উপস্থিত সাধারণ ভোটারদের সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হওয়ার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।