পটুয়াখালীতে মাহিন্দ্রার যাত্রী সেজে ডাকাতির প্রাক্কালে আটক ৫।

0
2

পটুয়াখালীর মির্জাগঞ্জে সুবিদখালী এলাকায় মাহিন্দ্রার যাত্রী সেজে অভিনব কায়দায় ডাকাতির চেষ্টাকালে পুলিশের কাছে হাতেনাতে ৫ জন ডাকাত গ্রেপ্তার হয়।

পটুয়াখালীতে মাহিন্দ্রার যাত্রী সেজে ডাকাতির প্রাক্কালে আটক ৫।
পটুয়াখালীতে মাহিন্দ্রার যাত্রী সেজে ডাকাতির প্রাক্কালে আটক ৫।

 

পটুয়াখালীর মির্জাগঞ্জে গতকাল গভীর রাতে ডাকাতরা মাহিন্দ্রাতে করে যাত্রী সেজে সুবিদখালী এলাকায় আসে ও একটি দোকানের তালা ভাঙ্গতে ছিল।

এমন সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মো: মুকিত হাসান খাঁন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে, রাত্রিকালীন থানার টহল পুলিশ ও ডিবি পুলিশের সহায়তায় উক্ত ডাকাত চক্রকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

 

 

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন ১। মো: নুর আলম হাং (৪৫) পিতা: ছমেদ হাং, বড়কাই বার্তা, রাজাপুর, ঝালকাঠি, ২।মো: নিজাম হাং (২৩) পিতা: মো: মুজাম্মেল হাং, পুকুরজানা, পটুয়াখালী ৩। মো: রাজিব হাং (২৫), পিতা: মো: সেলিম হাং, হদুয়া, নলছিটি, ঝালকাঠি ৪।

মো: সজীব (২২) পিতা: খোকন হাং সাং: নলুয়াবাগী, গলাচিপা ৫। মো: শাহজাদা আকাশ (২২) পিতা: গোলাম মোস্তফা সাং: দেইলভোগ থানা: শ্রীনগর জেলা: মুন্সীগঞ্জ।

 

আটক কৃতরা বিভিন্ন এলাকা হতে বরিশালের রূপাতলী এলাকায় একত্রিত হয়ে মাহেন্দ্র গাড়িতে করে ডাকাতির উদ্দেশ্যে মির্জাগঞ্জে আসে।

এসময় তাদের কাছ থেকে একটি ২৪ ইঞ্চি লোহার তৈরি গ্রীল কাটার মেশিন, একটি ১৩ ইঞ্চি লম্বা ছুরি, চাপাতি ও কালো রংয়ের মাহেন্দ্র গাড়ি রেজি: নং: বরিশাল থ-১১-১৫১২ উদ্ধার করা‍ হয়।

 

পুলিশ জানান আটককৃত ডাকাতদের নামে বিভিন্ন থানায় বরিশাল মেট্রোর কতোয়ালী থানা, বরগুনার সদর থানা, ডিএমপির কতোয়ালী থানা এবং ঝালকাঠির রাজাপুর থানাসমূহে একাধিক মামলা রয়েছে ।

 

পটুয়াখালী জেলা পুলিশ সুপার মো: শহিদুল্লাহ পিপি এম মহোদয় জানান, পবিত্র রমজানে ও ঈদকে সামনে রেখে জেলার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে জেলা পুলিশ পটুয়াখালীর অহর্নিশ প্রচেষ্টা অব্যাহত রয়েছে।