শ্রীপুরে মাদকবিরোধী মিনি ফ্রিজ কাপ টুর্নামেন্টের উদ্বোধন

0
2

রাজিব প্রধান, গাজীপুর শ্রীপুর, প্রতিনিধিঃ- গাজীপুর জেলায়,শ্রীপুর উপজেলার অন্তরগত গোসিংগা ইউনিয়ন খিলপাড়া গ্রামে, খিলপাড়া নবোদয় সমাজকল্যাণ ক্লাব কর্তৃক আয়োজিত মিনি ফুটবল ফ্রিজ কাপ টুর্নামেন্টের শুভ উদ্বোধন হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আসাদুজ্জামান (আসাদ)প্রধান । সাবেক ছাএ জিএস ও আওয়ামী লীগ নেতা।

উক্ত খেলায় উদ্বোধক ছিলেন ১,২,৩ সংরক্ষিত মহিলা আসনের মেম্বার মাহফুজা আক্তার ( লিপি)।নাছির প্রধান,রফিকুল ইসলাম প্রধান, রুবেল প্রধান, রায়হান প্রধান, স্কুল শিক্ষক ইলিয়াস প্রধান। সেনা সদস্য মজনু মিয়া সহ এলাকার স্থানীয়রা।

খেলাটিতে অংশ গ্রহন করতে পারবে ইউনিয়নের যে কোন ওয়ার্ডে টিম। মিনি ফুটবল ফ্রিজ কাপ টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে প্রতি শুক্রবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে। গ্রাম বাংলার ঐতিহ্যকে টিকিয়ে রাখার লক্ষ্যে এবং নতুন প্রজন্মকে খেলাধুলায় উৎসাহিত করে মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে এই ফুটবল টুর্নামেন্টটি পরিচালিত হবে। মিনি ফুটবল টুর্নামেন্ট পরিচালনায় সার্বিক সহযোগিতায় আছেন খিলপাড়া নবোদয় সমাজকল্যাণ ক্লাব এর সকল সদস্যরা।

এই ক্লাবের একজন দায়িত্বপ্রাপ্ত সদস্যের সাথে কথা বলে ক্লাবটির লক্ষ্য ও উদ্দেশ্য সম্বন্ধে বিস্তারিত জানা যায়, বর্তমান প্রেক্ষাপটে বাংলাদেশের অধিকাংশ এলাকায় মাদক সহ নানা অপরাধ কর্মকাণ্ডের আলামত লক্ষ্য করা যায়। যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে মাদক আর নেশার কবলে।

যার জন্য প্রকৃতপক্ষেই দায়ী বাংলাদেশের সমাজব্যবস্থা আর পারিবারিক শিক্ষা। সন্তানদের ছোট থেকে যেভাবে গড়ে তোলা হবে তারা সেভাবে মানুষ হবে।

আর তাই তাদের মানসিক বিকাশ ঘটার ক্ষেত্রে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। ছেলে -মেয়েদের খেলাধুলার প্রতি মনোযোগী করাতে পারলে হয়তো এই সমাজ থেকে মাদক সহ অন্যান্য অপরাধ কর্মকাণ্ড নিরসন করা যাবে বলে আশাবাদী এই সংগঠনে যুক্ত থাকা সদস্যরা ।