প্রধানমন্ত্রীর উপহার সেলাই মেশিন বিতরণ

0
2

মোঃ খায়রুল ইসলাম হৃদয়, গজারিয়া,মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সেলাই মেশিন বিতরণ।

প্রধানমন্ত্রীর উপহার সেলাই মেশিন বিতরণ
প্রধানমন্ত্রীর উপহার সেলাই মেশিন বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে ও দেশের উন্নয়ন অগ্রযাত্রায় নারীদের অংশগ্রহণ করার লক্ষ্যে নারী বান্ধব কর্মসূচির অংশ হিসেবে তৃণমূল নারীদেরকে দক্ষ হিসেবে গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। ১৪/০৯/২০২১খ্রিঃমঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের মুন্সীগঞ্জ জেলা পরিষদ সদস্য মো. সাইদুর রহমান খাঁনের বাড়িতে এই সেলাই মেশিন বিতরণ করা হয়। এসময় উপস্থিত মুন্সীগঞ্জ জেলা পরিষদ সদস্য মো. সাইদুর রহমান খাঁন, গজারিয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো.হাফিজউজ্জামান খাঁন জিতু ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

মুন্সীগঞ্জ জেলা পরিষদ সদস্য মো. সাইদুর রহমান খাঁন বলেন,দেশের উন্নয়ন অগ্রযাত্রায় নারীদের অংশগ্রহণ করার লক্ষ্যে দক্ষ ও স্বাবলম্বী হিসেবে গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে এবং মুন্সীগঞ্জ জেলা পরিষদ থেকে বরাদ্দকৃত ৫৫টি সেলাই মেশিন গজারিয়া উপজেলার বিভিন্ন গ্রামের ৫৫ জন প্রশিক্ষিত নারীদের মধ্যে বিতরণ করা হয়েছে। পর্যাক্রমে উপজেলার সকল প্রশিক্ষিত নারীদেরকে প্রধানমন্ত্রীর উপহার সেলাই মেশিন দেয়া হবে বলে জানান।