নেত্রকোনায় শহরের রাজুরবাজার এলাকায় দোকানে আগুন

0
5

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা শহরের রাজুরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে গ্যাস সিলিন্ডারের দোকান ও লেপ তুষকের দোকান সহ বেশ কটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আজ মঙ্গলবার বিকালে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের নেত্রকোনা ইউনিটের একটি দল এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আসরের নামাজের পর হঠাৎ রইছ উদ্দিনের লেপ তুষকের দোকানের পাশে আগুন দেখতে পান তারা। সাথে গ্যাস সিলিœ্ডার, চায়ের দোকান ও ফ্রিজ টিভি মেরামতের দোকান সহ বেশ কটি দোকানে তারা আগুন দেখতে পান।
এসময় নিজেরা এগিয়ে যাওয়ার পাশাপাশি দ্রুত ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বাজারের ৫ টি দোকান পুড়ে যায়। এদিকে স্থানীয়রা দ্রুত অন্য দোকানগুলোর মালামাল সরিয়ে ফেললে অন্যান্য দোকানুলো ক্ষতি হওয়া থেকে বেঁচে যায়। এদিকে গ্যাস সিলিন্ডারের দোকান ভস্মিভূত হলেও গ্যাসের বিস্ফোরণ ঘটেনি। যে কারনে হতাহত এবং সকল দোকান পুড়ে যাওয়া থেকে রক্ষা পেয়েছে। তবে কি কারনে কার দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে সেটি কেউ বলতে পারছে না।
নেত্রকোনা ফায়ার সার্ভিস স্টেশনের ইনস্পেক্টর আতাউর রহমান জানান, টিনের ছাপড়া ঘর ৫ টি পুড়ে গেছে। তবে পাশেই পুকুর থাকায় অন্যান্যগুলোতে আগুন লাগার আগেই আমরা নিয়ন্ত্রণে আনতে পেরেছি। তবে ধারণা করা হচ্ছে, কেউ সিগারেট খেয়ে ফেলে রাখায় সেটির মাথা থেকে হয়তো অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে।