কাশীপুর ইউনিয়নের হোসাইনী নগর, ৮ নং গলির পক্ষ থেকে জিসান হায়দার উজ্জ্বলকে সংবর্ধনা দেওয়া হয়।।

0
4

সোহেল আহমেদ ভূঁইয়া,নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি

১৭ ই নভেম্বর(মঙ্গলবার) নারায়ণগঞ্জ জেলার কাশীপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার জনাব জিসান হায়দার উজ্জলকে শুভেচ্ছা দেন হোসাইনী নগরের ৮নং গলির পক্ষ থেকে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব হারুন-অর-রশীদ, সমাজসেবক। এলাকার সম্মানীত ব্যক্তিবর্গদের নিয়ে আজকের সংবর্ধনা অনুষ্ঠান। এলাকার লোকজন তাদের বক্তব্যে একটি দাবী করেন, তাদের হোসাইনী নগরের ড্রেনের কাজগুলো যেনো নতুন মেম্বার করে দেন। সোহেল রানা তার বক্তব্যে বলেন, মেম্বারের কাছে আমাদের চাহিদার শেষ নেই, অনেক কিছুই চাইবো সময়ের সাথে সাথে। তবে আমাদের রাস্তাগুলোর ব্যাপারটাও দেখার অনুরোধ করলেন। নব নির্বাচিত মেম্বার জনাব জিসান হায়দার উজ্জল সবাইকে প্রথমেই অনেক শুভেচ্ছা দিলেন আর বললেন আমার এই জয় আপনাদের জয়। আমি আপনাদের সমস্যাগুলো চেয়ারম্যান সাহেবের নিকট তুলে ধরবো আপনাদেরকে সাথে নিয়েই। আপনারা আপনাদের এলাকার যেকোন সমস্যায় যদি কখনো মনে করেন আমাকে প্রয়োজন তাহলে আমাকে জানাবেন, আমি আপনাদের পাশে থাকবো।

অনুষ্ঠানে ছিলেন ৬ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি শাহআলম তালুকদার। সমাজসেবক আলহাজ্ব মোঃ সোহেল রানা।দোলন স্যার। মোঃ বসির মিয়া,হাজি শাহাবুদ্দিন, বিদ্যুৎ, অজি উল্লাহ মিন্টু, জাফর তালুকদার, হাজি সেলিম, দিদার, আঃ করিম ভূইয়া, আনোয়ার সহ আরো এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানের উপস্থাপনা করেন ৮ নং গল্লির মোঃ আল মামুন।
সর্বশেষে জিসান হায়দার উজ্জ্বল এর নানীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন, মাওলানা বেলাল হোসেন।