ছাত্রদলের কেন্দ্রীয় নেতাদের গ্রেফতারের প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ

0
58

খালিদ আহমেদ রাজা: (স্টাফ রিপোটার)
ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক শ্যামল সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের এবং যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব মিয়াকে গ্রেফতার ও হয়রানির প্রতিবাদ কুড়িগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রদল।
গতকাল রোববার দুপুরে কুড়িগ্রাম দাদামোড় থেকে মিছিল শুরু হয়ে আমিন পাড়ায় অবস্থিত জেলা বিএনপি কার্যালয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
কুড়িগ্রাম জেলা ছাত্রদলের সভাপতি আমিমুল ইহসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হাসান জোবায়ের হিমেল, যুগ্ম সাধারন সম্পাদক সরোয়ার আহমেদ শাওন, ইয়াসির আরাফাত, সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, সদর থানা ছাত্রদলের আহবায়ক সোহেল রানা, সদস্য সচিব আবু সাঈদ শিথিল, পৌর ছাত্রদল আহবায়ক ফিরোজ আহমেদ রনি, সদস্য সচিব লুৎফর রহমান কর্নেল, সরকারী কলেজ সদস্য সচিব মিলন রহমান, মজিদা কলেজ ছাত্রদল সদস্য সচিব নাঈম ইসলাম সহ সংগঠনের নেতৃবৃন্দ।
বক্তারা এ সময় অভিযোগ করেন, বর্তমান সরকার মিথ্যা ও সাজানো মামলা দায়ের করে ছাত্রদল নেতা কর্মীদের হয়রানী করছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃত নেতাকর্মীর মুক্তি দাবী জানান বক্তারা।