২০০ পরিবারকে খাদ্য সহায়তা দিলো মোংলা বন্ধু ফাউন্ডেশন।

0
7

সাব্বির হাসান আকাশ বাগেরহাট জেলা প্রতিনিধি, চলমান লকডাউনে যেখানে সাধারণ মানুষের অবস্থা খারাপ।সেখানে নিম্ম চাপের প্রভাবে বৃষ্টির পানিতে তলিয়ে যাওয়া মোংলার দুস্থ মানুষের অবস্থা আরও করুণ।

২০০ পরিবারকে খাদ্য সহায়তা দিলো মোংলা বন্ধু ফাউন্ডেশন।
২০০ পরিবারকে খাদ্য সহায়তা দিলো মোংলা বন্ধু ফাউন্ডেশন।

এমন অবস্থায় সামাজিক দায়বদ্ধতা থেকে করোনা মহামারী চলমান লকডাউনের কথা চিন্তা করে দুস্থ মানুষের মধ্যে ২০০পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছে, মোংলা বন্ধু ফাউন্ডেশন

শনিবার সকাল থেকে নিম্ন চাপের প্রভাবে বৃষ্টির পানিতে তলিয়ে যাওয়া এবং চলমান লকডাউনে কষ্টে থাকা পরিবারের মাঝে, মোংলা বন্ধু ফাউন্ডেশনের সেচ্ছাসেবী কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয় খাদ্যসামগ্রী । করোনার এই কঠিন সময়ে খাদ্যসামগ্রী পেয়ে অনেকে কান্নায় ভেঙে পরে, স্বস্তি প্রকাশ করেন।

এক বৃদ্ধা বলেন, ঘরে চাল নেই।ডাল নেই,কোনো খাবারও নেই, কী খাব জানি না! সারা দিন ঘুরে মানুষের কাছ থেকে যে টাকা পাই,তা দিয়েই চলি। কিন্তু কয়েকদিনের বৃষ্টিতে বের হতে পারছি না। আবার বের হলেও তেমন টাকা পাই না।

লকডাউনে মানুষের কাছেও টাকা নেই। এমন সময় আপনাদের সহযোগিতা পেয়ে খুব খুশি লাগছে। অন্তত কয়েকদিনের খাবারের ব্যবস্থা হলো। আল্লাহ আপনাদের মঙ্গল করুক।

বৃষ্টি উপেক্ষা করে খাদ্যসামগ্রী বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, কমলেশ মজুমদার, উপজেলা নির্বাহী অফিসার, মোংলা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোঃ জলিল সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন, মোঃ সাদ্দাম হোসেন, সমাজ সেবক, সার্বিক সহযোগিতায় মোংলা বন্ধু ফাউন্ডেশন,