হত্যার ভয় দেখিয়ে শিশুকে ধর্ষণ অভিযুক্ত গ্রেফতার

0
1

মোঃ শরিফুল ইসলাম (সাতক্ষীরা জেলা প্রতিনিধি):  সাতক্ষীরার দেবহাটায় হত্যার ভয় দেখিয়ে তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে (৮) একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সিরাজুল ইসলাম (৫২) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার সিরাজুল ইসলাম উপজেলার খেজুরবাড়িয়া সংলগ্ন দক্ষিণ পারুলিয়া গ্রামের মৃত আহম্মদ মোল্যার ছেলে ও পেশায় কাঠের ফার্নিচার মিস্ত্রি।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে অভিযুক্ত সিরাজুলকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। এরআগে বেলা ১২টার দিকে ওই শিশুর মা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
শিশুর বাবা-মা জানান, তাদের মেয়ে প্রতিদিন সহপাঠীদের নিয়ে পার্শ্ববর্তী তার ফুফুর বাড়িতে খেলতে যেত। খেলার সময় তাকে তার ফুফুর প্রতিবেশী কাঠমিস্ত্রি সিরাজুল ইসলাম গোপনে ডেকে নেয়।

পরে ফার্নিচার তৈরির ঘরে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন।
তারা আরও জানান, প্রতিবারই ধর্ষণ শেষে হত্যার ভয় দেখাতেন সিরাজুল। সর্বশেষ সোমবার তিনি পুনরায় শিশুটির ওপর যৌন নিপীড়ন চালান। সে বাসায় এসে সব খুলে বলে এবং তারা মামলা করেন।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, শিশুটিকে যৌন নিপীড়ন ও ধর্ষণের ঘটনায় তার মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে