স্বদেশ ব্লাড ফাউন্ডেশন এর উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত

0
5

রাশিদুজ্জামান সরদার, ডুমুরিয়া-খুলনা প্রতিনিধি:

মানবতা ছড়িয়ে যাক,অন্তর থেকে অন্তরে এই স্লোগান কে সামনে রেখে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে স্বদেশ ব্লাড ফাউন্ডেশন নামক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে কোরআন পড়ুয়া এতিম বাচ্চা সহ স্থানীয় পর্যায়ে রোজাদার মানুষের মাঝে ইফতার বিতরণ ও দোয়া মাহাফিল আয়োজন করা হয়।

খুলনা জেলা ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের ডুমুরিয়া উপজেলার ভিতরে আরশনগর ঐতিহাসিক শেখ শাহ আফজাল মাদ্রাসায় কোরআন পড়ুয়া এতিম বাচ্চা সহ স্থানীয় পর্যায়ে ১২০ জনেরও অধিক মানুষের মাঝে ইফতার তুলে দেয় স্বদেশ ব্লাড ফাউন্ডেশন একটি সম্পূর্ণ অরাজনৈতিক এবং অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দরা। ২০১৮ সাল থেকে শুরু করে প্রতিনিয়ত স্বেচ্ছাসেবী মুলক কাজ করে থাকে সংগঠনটি-যেমন জরুরি মুহূর্তে মুমূর্ষ রোগীকে রক্তদান,শীতের সময় অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন স্থানে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও জনসচেতন মূলক ক্যাম্পিং করে থাকে স্বদেশ ব্লাড ফাউন্ডেশন একটি সম্পূর্ণ অরাজনৈতিক এবং অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠনটি।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম আহবায়ক সাংবাদিক জাহাঙ্গীর আলম মুকুল, প্রতিষ্ঠাতা সভাপতি এম এম টিপু সুলতান, সহ-সভাপতি জুয়েল খান, সাধারণ সম্পাদক পল্লী চিকিৎসক মোঃ আলমগীর হুসাইন খান, সহ সাধারণ সম্পাদক মোঃ নাঈম হোসাইন, সাংগঠনিক সম্পাদক ফায়সাল আজিজ, অর্থ সম্পাদক এস এম মাসুম বিল্লাহ, আই টি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, সহ আইটি বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা,সহ আরও উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির সদস্য সচিব সাংবাদিক রাশিদুজ্জামান সরদার সহ, কার্যনির্বাহী সদস্য সাংবাদিক আক্তারুজ্জামান লিটন, সাদ্দাম হোসেন সহ আরো অনেকই।

ইফতার ও দোয়া মাহফিল সুন্দর ভাবে পরিচালনা করার জন্য স্বদেশ ব্লাড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি এম এম টিপু সুলতান সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাই।