মাগুরায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু। 

0
0

মোঃ শাহাদত হোসাইন, মাগুরা জেলা প্রতিনিধি। মাগুরায় সদর উপজেলার ধলহারা-বলেশ্বরপুর গ্রামে রিতু খাতুন (২৫) নামের এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। রিতু ঝিনাইদহ জেলার গোপালপুরের পাইকপাড়া গ্রামের মৃত মিকাইল মণ্ডলের মেয়ে।

মাগুরায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু। 
মাগুরায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু।

ঘটনার পর থেকে রিতুর স্বামী সুমন মিয়া (৩৪) পলাতক রয়েছে। তবে সুমনের কোনো দোষ নেই-শুধু শুধু তাকে সন্দেহ করা হচ্ছে বলে দাবি করেছেন সুমনের ছোট চাচি আকলিমা।

 

অন্যদিকে রিতুর পরিবারের দাবী এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

 

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ৭ বছর আগে মাগুরার সদর উপজেলার ধলহারা-বলেশ্বরপুর গ্রামের মৃত আসাদ মোল্লার ছেলে সুমন মিয়ার সাথে পারিবারিকভাবে বিবাহ হয় রিতুর। তাদের ঘরে সোয়াইফ নামের ৫ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

 

ঘটনাস্থলে উপস্থিত রিতুর চাচাতো ভাই রাশেদ খান (৩২) বলেন, সুমনের পরিবারের লোকজন বলছে রিতু অসুস্থ হয়ে মারা গেছে। কিন্তু আসলে সাজানো কথা। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আমার বোনকে সুমন ও তার পরিবারের সদস্যরা খুন করেছে। আমরা তাদের শাস্তি চাই।

 

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, লাশ ময়না উদ্ধারের পর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।