ধামরাই নিসচা সদস্য লাঞ্ছিত’র প্রতিবাদে ডুমুরিয়া উপজেলা শাখার মানববন্ধন

0
1

রাশিদুজ্জামান সরদার ডুমুরিয়া খুলনা প্রতিনিধি সড়কে নিসচা যোদ্ধা লাঞ্ছিত’র প্রতিবাদে নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখা ১৬/৬/২০২২ইং বৃহস্পতিবার বিকাল ৫.৩০ মিনিটে ডুমুরিয়া মুক্তিযোদ্ধা মোড় চত্বরে তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেন। নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সভাপতি খান মহিদুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল এর সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত বক্তারা সড়কে নিসচা যোদ্ধা লাঞ্ছিত’র ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, নিরাপদ সড়ক চাই একটি জাতীয় সামাজিক সংগঠন, সরকারের পাশে থেকে নিরাপদ সড়কের লক্ষ্যে প্রতিনিয়ত কাজ করে চলেছেন নিরাপদ সড়ক যোদ্ধারা।

মোঃ ইমরান হোসেন একজন সড়ক যোদ্ধা, নিসচা পরিবারের সদস্য, সড়ক নিরাপদ করার আন্দোলনের একজন যোদ্ধা। ধামরাই উপজেলা শাখার নিসচা’র সহ-সভাপতি। আজ সড়কে আইন অমান্যকারীদের হাতে তাকে লাঞ্ছিত হতে হয়েছে। তার অপরাধ উল্টোপথে আসা গাড়ীকে আইন মেনে কেন চলতে বলা হলো? তার জন্য তাকে হেনস্তা করে রাস্তা থেকে জোর করে তুলে নিয়ে শারীরিক ও মানসিক নির্যাতন করে টাকা আদায় করে নেয়া হয়েছে। আমরা হতবাক, আমরা স্তম্ভিত । এ ঘটনার তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি এবং সড়ক আইন অমান্যকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

এই ঘটনায় সংশ্লিষ্ট প্রশাসনের কাছে প্রকৃত দোষী ব্যক্তিদের চিহ্নিত করে অবিলম্বে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবী জানাচ্ছি। প্রতিবাদ সভা ও মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন। নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সহ সভাপতি গাজী আব্দুল আজিজ,যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ওমর ফারুক, কোষাধক্ষ্য জুয়েল বিশ্বাস, সাংস্কৃতিক সম্পাদক তুষার কান্তি দত্ত, কার্যকারী সদস্য শ্যামল কুমার দাস, গাজী সোহেল আহমেদ, আব্দুর রহমান বেপারী, তাঁজিমুল ইসলাম সোহেল, এম এ জলিল, বাজার বণিক সমিতি নেতা নাজমুল হোসেন, শাহিনুর রহমান, জেসমিন আক্তার, শ্রমিক নেতা নাসিম গাজী, বাপ্পি, জাহাঙ্গীর, জহুরুল ইসলাম, পথচারী ও শ্রমিক বৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।