সময় টিভির সংবাদ উপস্থাপক ফয়সাল মোরশেদ এখন ভিক্ষুক

0
7

বিনোদন ডেস্ক:

রাজধানীর  নিউমার্কেটে দুই টাকা ভিক্ষা চাচ্ছেন এক টগবগে  যুবক, গায়ে টি শার্ট পরনে লুঙ্গি, হাত পা বাঁকিয়ে, কথা বলেন টেনেটুনে। বাচনভঙ্গি আর চালচলন দেখে অনেকেই টাকা দিচ্ছেন। আবার  নিউমার্কেটে পাঞ্জাবি আর ছোট্টদের জামাকাপড় কিনবেন বলে ছুটছেন এক দোকান থেকে অন্য দোকানে। কিন্তু ভিক্ষুক ভেবে অনেকেই তাড়িয়ে দিচ্ছে, কেউ কথাই শুনছে না, কেউ  পোশাক দিয়ে   টাকা নিচ্ছেন না, এমনটাই  দেখা গেছে ফয়সাল মোরশেদ নামের  ফেইসবুক পেইজের একটি ভিডিও তে।

খোঁজ নিয়ে জানা গেছে, ফয়সাল মোরশেদ,একজন সংবাদ উপস্থাপক ও সোশ্যাল মিডিয়ার কন্টেন্ট ক্রিয়েটর। দীর্ঘ দিন  কাজ করছেন জনপ্রিয় টেলিভিশন সময় সংবাদে। সংবাদ উপস্থাপনা ও সাংবাদিকতা করেছে বেশ কয়েকবছর!

ফয়সাল মোরশেদ রিপোর্টার শফিকুল ইসলামের সাথে  আলাপকালে  জানান,  সময় টেলিভিশনের চাকরি ছেড়ে বর্তমানে নতুন নতুন কন্টেন্ট তৈরি করছি। এরই অংশ হিসেবে এক ঘন্টার জন্য  ভিক্ষুক সেজে বাস্তবতা সম্পর্কে সোশ্যাল মিডিয়ার দর্শকদের দেখাতে নিউমার্কেট এলাকায় গিয়েছিলাম, সেখানে গিয়ে অন্য রকম অভিজ্ঞতা হল আমার, মানুষজন কেউ উপদেশ দিচ্ছেন, কেউ  ভিক্ষা দিচ্ছেন,  আবার তাড়িয়েও দিয়েছেন অনেকে,  আর মার্কেটে পোশাক কিনতে গিয়ে ভালো মানুষের দেখাও পেয়েছি।

সত্যি ভিক্ষা করাটাও অতোটা সহজ কাজ নয়। তবে আমার কাজের মাধ্যমে একটা মেসেজ দিতে চাই সব শ্রেনী পেশার  মানুষকে সম্মান  দেওয়া উচিৎ।

ভিক্ষার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে। কমেন্টে প্রশংসায় ভাসছেন ফয়সাল মোরশেদ।