প্রথম বারের মত বাঁধন এবং আনিকা জুটি বেধেছে

0
103

বিনোদন ডেস্ক:

বিনোদন জগতে নতুন ধামাকা নিয়ে ইউটিউব চ্যালেন মিউজিক এক্সপ্রেস এ আসিতেছে গান “এমন একটা গল্প হবে”। লেখক মাসুম আহমেদ এর চমৎকার এ গানে অভিনয় করেছেন নতুন প্রজন্মের অভিনেতা বাঁধন হোসেন নাইম এবং অভিনেত্রী আনিকা মিলোন মুনা।সুন্দর এ মিউজিক ভিডিওটি নির্মান করেছেন নির্মাতা হানজালা ফারহান এবং পরিচালনা করেন রাফি হিমাদ্রি। মিউজিক এক্সপ্রেস এর নতুন এ জুটি নিয়ে সহকারী এবং কাস্টিং ডিরেক্টর রাফি হিমাদ্রি বলেছেন “এই গানে প্রথম বারের মত স্বামী-স্ত্রী চরিত্রে দেখা যাবে বাঁধন ও আনিকা কে। রাফি হিমাদ্রি আরও জানিয়েছেন “এমন একটা গল্প হবে গানে” “দর্শকদের মনে জায়গা করতে আনিকা এবং বাদনের এ জুটি হবে সেরা জুটি।অন্য দিকে নির্মাতা হানজালা ফারহান বলেছেন “সম্পুর্ন বর্তমান সমাজের নতুন দাম্পত্য জীবনে সুখের একটা মুহুর্ত ফুটিয়ে তুলেছি মাত্র ৩ মিনিট ৩৪ সেকেন্ডের এই গানটির মাধ্যমে। তিনি আরও বলেন গানটির কথার সাথে স্ক্রিপ্ট মিলাতে সম্পুর্ন ভিডিও সুটিং করেছি পুবাইল,গাজিপুর”। গানটিতে আরও কাজ করেছে জনপ্রিয় মেকআপ আর্টিস্ট লিয়েও জুয়েল এবং মিউজিক এক্সপ্রেস এর সকল সদস্য।তাছাড়া ও কৃতজ্ঞতা প্রকাশে ভিডিওটির প্রধান চরিত্রে থাকা বাঁধন হোসাইন নাইম বলেন ” প্রথমে ধন্যবাদ জানাই নির্মাতা হানজালা ফারহান এবং পরিচালক রাফি হিমাদ্রিকে। আমাকে এই গানে ভিন্ন একটা চরিত্রে সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য এবং সহশিল্পীকে।যদিও মিডিয়াতে অল্প দিনে বেশ কিছু কাজ করে প্রশাংসিত হয়েছি তবে আশা করি এই মিউজিক ভিডিওটি দর্শকদের অনেক ভালো লাগবে আর সে ভালোলাগা থেকে সবার মধ্যে আরও বেশি ভালোবাসার জায়গাটা তৈরি করতে পারি।
সর্বশেষ পাওয়া সংবাদ এ মিউজিক ভিডিওটি সেপ্টেম্বর ২০২২ এর দ্বিতীয় সপ্তাহে ইউটিউব চ্যানেল মিউজিক এক্সপ্রেস এ পাবলিশ হবে।


এ সময়ের উদীয়মান মডেল ও অভিনয়শিল্পী বাঁধন ও আনিকা। প্রথম বারের মত বাঁধন এবং আনিকা জুটি বেধেছে। মিউজিক এক্সপ্রেসপ্রোডাকশনে প্রথমাবারের মত বাঁধন ‘এমন একটা গল্প হবে ’ নামক শিরোনামের গানটিতে আনিকার বিপরীতে অভিনয় করেছে।

মিউজিক ভিডিও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা ফারহান ও রাফি হিমাদ্রি। মিউজিক ভিডিও মঙ্গলবার (২৭ সেটেম্বর) একটি ইউটিউব চ্যানলে মুক্তি পাবে। মিউজিক ভিডিও মুক্তি পাওয়ার আগেই ব্যাপক সাড়া ফেলেছে।
মিউজিক ভিডিও তে বাঁধন ও আনিকার জুটি প্রশংসিত হয়েছে।

কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নাটকটির প্রধান চরিত্র বাঁধন হোসেন নাঈম তিনি বলেন, প্রথমে ধন্যবাদ জানাই আমার পরিচালক ও সহশিল্পীকে। মিডিয়াতে আমার পথচলা বেশিদিন হয়নি। অল্প দিনেই বেশকিছু কাজ প্রশংসিত হয়েছে। এই মিউজিক ভিডিও দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলবে। আশা করি, সবারই মিউজিক ভিডিও পছন্দ হবে। দর্শকদের চাহিদায় আমাদের আগামীতেও একসঙ্গে জুটি হিসেবে দেখা যাবে।