“Let’s crack the interview board”এর ফাইনাল রাউন্ডের ফলাফল ঘোষণা”

0
1

এরশাদ আবির, জাককানইবি প্রতিনিধি: ২৬শে এপ্রিল, ২০২১; জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব কর্তৃক আয়োজিত “Let’s Crack The Interview Board” এর ফাইনাল রাউন্ডের ফলাফল ঘোষণা করা হয়েছে।

"Let’s crack the interview board”এর ফাইনাল রাউন্ডের ফলাফল ঘোষণা"
“Let’s crack the interview board”এর ফাইনাল রাউন্ডের ফলাফল ঘোষণা”

এতে চ্যাম্পিয়ন হয়েছেন ক্লাবটির কো এক্সিকিউটিভ অফ কমিউনিকেশন অ্যান্ড এক্সটারনাল অ্যাফেয়ার্স মরিয়ম বিনতে বিজয়ী ও ১ম রানার আপ হয়েছেন ক্লাবের জেনারেল মেম্বার মোঃ জোনায়েদ কবির জাহিন, এবং যৌথভাবে ২য় রানার আপ হয়েছেন ক্লাবটির কো এক্সিকিউটিভ অফ কমিউনিকেশন অ্যান্ড এক্সটারনাল অ্যাফেয়ার্স সজীব আহমেদ ও ক্লাবটির কো এক্সিকিউটিভ অফ এইচআর অ্যান্ড রিপ্লেসম্যান্ট উইং এলিজা রাকসাম।

 

 

রবিবার (২৫শে এপ্রিল) রাত আটটার সময় ফাইনাল রাউন্ডের ফলাফল ঘোষণা করে ক্লাবটি। অনলাইন ভিত্তিক এই প্রতিযোগিতাটিতে ১২০ জন সদস্য অংশগ্রহণ করেছিল। এদের মধ্য থেকে সিভি বাছাই এবং ইন্টারভিউয়ের মাধ্যমে Top-20(২০ জন) কে ফাইনাল রাউন্ডের জন্য বাছাই করা হয়।

 

বাছাইকৃত ২০ জনের ইন্টারভিউ দুটি বোর্ডের মাধ্যমে শেষ হয়। ১০ জন করে দুইটি বোর্ডে ইন্টারভিউ নেওয়া হয়। প্রথম ইন্টারভিউ বোর্ডে জাজ প্যানেল হিসেবে ছিলেন Miniso Lifestyle BD এর হেড এইচ আর অপারেশন জাকের এস. আব্দুল্লাহ এবং RSPL Health BD এর এইচ আর ম্যানেজার কামরুল ইসলাম সোহেল। দ্বিতীয় ইন্টারভিউ বোর্ডে জাজ প্যানেলে ছিলেন Nagad এর সিনিয়র এইচ আর ম্যানেজার তানভীর খান এবং Marico BD এর এইচ আর ম্যানেজার রেজাউল হোসেন।

 

ইন্টারভিউ বোর্ডে অংশগ্রহণকারীরা জানান, নতুন অভিজ্ঞতা অর্জন করেছেন তারা। এমন ইন্টারভিউ বোর্ডে অংশগ্রহণ করাটা তাদের জন্য নতুন অভিজ্ঞতা এবং এর মাধ্যমে ভবিষ্যতে নিজেদের আরও ভাল করে গড়ে তুলার একটা সুযোগ পাবেন বলে ধারণা করেন তারা।

 

উল্লেখ্য যে,জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সূচনা ঘটে ২০১৮ সালে ৮ই ফেব্রুয়ারিতে।ক্লাবটি শুরু থেকেই ক্লাবের সদস্যদের মান উন্নয়নের লক্ষ্যে কাজ করে আসছে।