লোহাগড়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্টিত

0
6

মোঃ শাহীনুজ্জামান নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলের লোহাগড়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২১ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠীত হয়েছে। ১২ ডিসেম্বর রবিবার সকাল দশটায় লোহাগড়া উপজেলা পরিষদের হলরুমে এই দিবসটি উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভীন এর সভাপতিত্বে আলোচনায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার মোঃ আব্দুল হামিদ, রামনারায়ণ পাবলিক লাইব্রেরীর সাবেক সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সৈয়দ আকরাম আলী আকিদুল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ ভুইয়া, নির্বাচন কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন, মৎস্য অফিসার মোঃ দ্বীন ইসলাম, পাচারের শিকার মানব উদ্ধার ও শিশুসুরক্ষা সংস্থার চেয়ারম্যান সাংবাদিক সৈয়দ খায়রুল আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ শিরিনা খাতুন, একটি বাড়ি একটি খামার এর ম্যানেজার মোঃ তরিকুল ইসলাম সহ আরও অনেকে। এছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সদস্য,রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারি বেসরকারি সংস্থার কর্মকর্তা, স্কুলের ছাত্র ছাত্রী সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেষ সময়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু উপস্থিত ছিলেন,তিনি ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন দেশের মানুষ এখন ডিজিটাল বাংলাদেশ গড়ার সুফল ভোগ করতে পেরে সত্যিই আনন্দিত। ডিজিটাল বাংলাদেশ দিবস সফল হোক। উপজেলা নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভীন বলেন বঙ্গবন্ধুর শোনার বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে ভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমরা সরকারের উন্নয়নের অংশিদার হতে পেরে সত্যিই গর্বিত। ডিজিটাল সেবার মাধ্যমে জনগণের কাছে এর সুফল পৌঁছে দিতে সবার সহযোগিতা কামনা করেন। পরে বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপস্থিত অতিথিরা।