নারায়ণগঞ্জে ১২ হাজার লোক করোণায় আক্রান্ত

0
5

সোহেল আহমেদ ভূঁইয়া – নারায়ণগঞ্জ সময়ের পাতা: নারায়ণগঞ্জে ১৭ এপ্রিল শনিবার ২৪ ঘন্টায় ৭৬ জন করোনায় সংক্রমিত ব্যক্তি শক্ত হয়েছে। কারও মৃত্যু ঘটেনি। এ পর্যন্ত জেলায় করোনাভাইরাসে মােট শনাক্ত হয়েছে ১২ হাজার।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় জেলায় ২৪০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করােনায় সংক্রমিত ৭৬ জন শনাক্ত হয়েছে। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে জেলায় ৯৫ হাজার ৬৯০ জনের নমুনা সংহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১৯৯ জন। জেলায় মােট সুস্থ হয়েছেন ৯ হাজার ৭১৩ জন। শুক্রবার ১৬ এপ্রিল নারায়ণগঞ্জ জেলায় করােনা ভাইরাসে সংক্রমণ শনাক্তের সংখ্যা ছিল ১১ হাজার ৯৩৪ জন।

১৭ এপ্রিল পর্যন্ত পুরাে জেলার পরিসংখ্যান –

নারায়ণগঞ্জ সিটি : নারায়ণগঞ্জ সিটি করপােরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করােনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৩ জনের করােনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট ৪৬৫৮ জনের করোনা পজেটিভ। ১০০ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৩৭৬৮ জন |

নারায়ণগঞ্জ সদর : নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, অলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৪ জনের কারােনা পজেটিভ রিপাের্ট এসেছে। এ নিয়ে মােট ২৪৮৮ জনের করোনা পজেটিভ। ৩৭ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২১০৩ জন।

আড়াইহাজার : আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে কারও করোনা পজেটিভ রিপাের্ট আসেনি। এ পর্যন্ত মোট ৮৪২ জনের করােনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৭৪৮ জন।

রূপগঞ্জ : রূপগঞ্জ উপজেলায় গত গত ২৪ ঘণ্টায়। নতুন করে ১৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মােট ২১৮৬ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১৪ জনের। সুস্থ হয়েছেন ১৬৭৪ জন।

সােনারগাঁও : সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মােট ১১১৫ জনের করােনা পজেটিভ। এ পর্যন্ত ৩৬ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৮৮৫ জন।

বন্দর উপজেলা : বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ১১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট ৭২১ জনের করোনা পজেটিভ। ৮ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ৫৩৫ জন।