দুই মেয়েকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলা, গ্রেপ্তার বাবা

0
10

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আমাদের সমসয়:

সিরাজগঞ্জের তাড়াশে দুই মেয়েকে হত্যার ভয় দেখিয়ে দীর্ঘ দিন ধরে ধর্ষণের অভিযোগে করা মামলায় তাদের বাবা দবির উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার সকালে র‌্যাব-১২ ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে সলঙ্গা থানার দবিরগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার দবির উদ্দিন (৪৫) তাড়াশের মাগুড়া বিনোদ ইউনিয়নের চর-হামকুড়িয়া গ্রামের বাসিন্দা।

মামলার তদন্তকারী কর্মকর্তা তাড়াশ থানার এসআই আবদুস সালাম জানান, দবির উদ্দিন র্দীর্ঘ দিন ধরে তার ঔরসজাত দুই মেয়েকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করে আসছিলেন। একপর্যায়ে তিনি স্কুলপড়ুয়া ছোট মেয়েকে ধর্ষণ করলে সে তার বড় বোনকে বলে দেয়, যা পরবর্তীতে তার মা জেনে যায়।

গতকাল দুপুরে ভুক্তভোগীদের মা বাদী হয়ে তাড়াশ থানায় স্বামীর বিরুদ্ধে দুই মেয়েকে ধর্ষণ করার অভিযোগে মামলা করেন। সেই মামলায় আজ সকালে র‌্যাব-১২ ও পুলিশের যৌথ অভিযানে অভিযুক্ত দবির উদ্দিনকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার দবিরগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক জানান, অভিযুক্ত দবির উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি দুই মেয়েকে ধর্ষণের কথা পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকারও করেছেন।