সু-স্বাস্থ্য ও মনকে কে সুন্দর রাখতে প্রীতি ফুটবল ম‍্যাচের আয়োজন।

0
3

শুভ মন্ডল-,খুলনা প্রতিনিধি:-খুলনা জেলার লক্ষীখোলায় অনুষ্ঠিত হয় বাতিঘরের সৌজন্যে ঐতিহ্যবাহী লক্ষ্মীখোলা ২ নং ও ৩ নং ওয়ার্ডের মধ্যে প্রীতি ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হয় লক্ষ্মীখোলা কলেজিয়েট স্কুল মাঠে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের খুলনা জেলা শাখার প্রভাবশালী নেতা ও খুলনা জেলা শাখার স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ শেখ শহীদুল্লাহ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গগণ।

এসময়ে এলাকার যুব সমাজ ও বাতিঘরের সদস্যদের মাঝে তিনি ফুটবল ও জার্সি প্রদান করেন।তিনি বলেন মানুষের সু- স্বাস্থ্য ও মনকে প্রফুল্ল রাখতে প্রয়োজন খেলাধুলা ও বিনোদন।তিনি বলেন আগের দিনের মানুষের রোগ প্রতিরোধ ক্ষমতা বেশি থাকার কারণ হলো তারা সব সময় খেলা ধুলা ও আনন্দ বিনদনের ভিতরে থাকতেন ।

তিনি বলেন এখন দেশের অনেক উন্নয়ন হয়েছে কিন্তু বেশিরভাগ ছেলে মেয়েরা ও যুবকেরা আধুনিকতার ছোঁয়ায় ভুলে গিয়েছে খেলাধুলা ও বিনোদন।

তিনি বলেন খেলাধুলা করলে যেমন শরীর সুস্থ হয় ঠিক ততটাই মন ও উৎফুল্ল হয়।তিনি যুব সমাজের কাছে বিনীত ভাবে আহ্বান রাখেন যে তোমাদের সু-স্বাস্থ্য ও সুন্দর চিন্তা ধারার জন্য প্রয়োজন খেলাধুলো ও আনন্দ বিনোদন খুবই প্রয়োজন তোমরা খেলাধুলার দিকেও আগ্রসর হও।

উক্ত অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন আফছার আলী মোল্লা,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক,লস্কর ইউনিয়ন আওয়ামীলীগ
,নজির আহমেদ পিরু,সদস্য,পাইকগাছা উপজেলা আওয়ামীলীগ,মোঃ মঞ্জুরুল ইসলাম,সভাপতি,লস্কর ইউনিয়ন কৃষকলীগ,আবুল হাসান,লাইব্রেরিয়ান,লক্ষ্মীখোলা কলেজিয়েট স্কুল,হাফিজুল ইসলাম জনি,যুবলীগ নেতা,বাচ্চু সরদার,সদস্য,লস্কর ইউনিয়ন আওয়ামীলীগ
,বাক্কার কাগুজী,সভাপতি,সার্ভয়ার সমিতি পাইকগাছা,অরুনা বেগম,সংরক্ষিত মহিলা মেম্বর পদপ্রার্থী
আরো গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গগণ।