“খেলা ধুলায় বাড়ে বল – মাদক ছেড়ে খেলতে চল” এই শ্লোগান কে সামনে রেখে সপ্তাহব্যাপী অনুষ্ঠিত হলো ৮ দলীয় ফুটবল টুর্নামেন্ট

0
13

শুভ মন্ডল- খুলনা উপজেলা প্রতিনিধি:

দেলুটির দারুণ মল্লিক একতা যুব সংঘের উদ্যোগে সপ্তাহব‍্যাপী প্রীতি ফুটবল টুনামেন্টের আয়োজন করেন‌।
গত ৭ই জুলাই থেকে খেলা শুরু হয়ে গতকাল ১১ই জুলাই ফাইনাল খেলার মধ্য দিয়ে সপ্তাহব্যাপী এই ফুটবলের আসর শেষ হলো।

দেলুটির দারুন মল্লিক একতা যুব সংঘের মাঠে খুলনা জেলার স্বনামধন্য ৮টি ফুটবল দল এই খেলায় অংশ নেয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আয়ামীলীগ খুলনা জেলা শাখার স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ‍্যাপক ডাঃমোহাঃ শেখ শহীদুল্লাহ ।প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন যুব সমাজকে খেলার প্রতি আকর্ষণ ফিরিয়ে আনার জন্য আমি এমন একটি পদক্ষেপ নিয়েছি।
তিনি আরো বলেন তরুন এবং যুবকরা ইদানিং খুব বেশি ফেসবুক ও অনলাইনে বিভিন্ন গেমের প্রতি আসক্ত হওয়ায় ফুটবলসহ পুরানো দিনের অনেক খেলা ভুলতে বসেছে।তাই ভিন্নধর্মী এই উদ্যোগ এর মধ্য দিয়ে যুব ও তরুণ সমাজকে সাংস্কৃতি ও খেলাধুলায় ফিরিয়ে এনে সকলকে সুস্থ সবল জীবনে ফিরিয়ে আনতে এমন পদক্ষেপ গ্রহণ করেছি।

এসময়ে আরো উপস্থিত ছিলেন
উপদেষ্টা – ভবেশ রায়, তাপস রায়, জপেশ রায়, রনজিৎ সরকার, চপল রায়, রমেন হালদার, মোঃ নূর আলী মোড়ল সহকারী সাস্থ্য পরিদর্শক পাইকগাছা সাস্থ্য কমপ্লেক্স,মোঃ নাজমুল সাদাত ইন্জিনিয়ার পাইক গাছা,বাবু নলিনাক্ষ নাথ বৈদ্য মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ দেলুটী ইউনিয়ন, সুকান্ত সরকার যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ দেলুটী ইউনিয়ন, তরুন কান্তি সরকার সভাপতি ৫ নং ওয়ার্ড বাংলাদেশ আয়ামীলীগ দেলুটি ইউনিয়ন, সুপদ রায় সভাপতি ৮ নং ওয়ার্ড বাংলাদেশ আয়ামীলীগ দেলুটি ইউনিয়ন,মোঃ বদিয়ার হোসেন সদস্য ৫ নং ওয়ার্ড দেলুটি ইউনিয়ন পরিষদ।
আরো উপস্থিত ছিলেন একতা যুব সংঘের সভাপতি কৃষ্ণ সরকার, সহসভাপতি হিমাদ্রী রায়, সম্পাদক বিষ্নু সরকার, সহ সম্পাদক চয়ন রায়। ক‍োষাদ‍ক্ষ‍্য ত্রিদিপ রায়। ক্রীড়া সম্পাদক বাদল রায়। সংগঠনিক সম্পাদক সরুপ রায়। প্রচার সম্পাদক প্রন্ত রায়। সাংস্কৃতিক সম্পাদক নয়ন সরকার। সদস্য – জয়,প্রন্ত, সম্রাট, তৃর্থ, রাজেশ, হেমন্ত, চিন্ময়, শুভজিত, অরুপ, অমিত, পার্থ, প্রিতম, সুমন, নিবৃত, অন্জন, দেব প্রসাদ, তুহিন, কৃপা, রিনা, ববি, বৌশাখী, বৃষ্টি, পূনিমা, অরো অনেকে।
উপদেষ্টা – ভবেশ রায়, তাপস রায়, জপেশ রায়, রনজিৎ সরকার, চপল রায়, রমেন হালদার, অরো অনেকে।
উক্ত খেলায় বন্ধু ফুটবল একাদশ, এল জি টি ফুটবল একাডেমি কে ৫-৪ গোলে পরাজিত করে বিজয়ী হয়।

প্রতিটা খেলায় নৈপুণ্যতার মাধ্যমে
ম্যান অপ দা সিরিজ পুরষ্কার অর্জন করেন দেলুটির কৃতি খেলয়াড় -টুটুল, ম্যান অপ দা ম্যাচ-নিলাভ রায় এবং
সেরা গোলদাতা নির্বাচিত হন সোহাগ। এবাররে খেলায় ব্যাতিক্রম উদ্যোগ ছিল সেরা দর্শক নির্বাচন। শুরু থেকে রোদ-বৃষ্টি উপেক্ষা করে প্রতিটা খেলায় উপস্থিত থেকে
সেরা দর্শকের উপহারটি ছিনিয়ে নেন ফুটবলপ্রেমী -অধির গোলদার।

সম্পূর্ণ খেলাটি পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন স্বীকৃত রেফারি
শেখ কামাল হোসেন।