খুলনা জেলা ট্রাফিক পুলিশের অবৈধ মোটরযানের বিরুদ্ধে কঠোর অবস্থান

0
23


রাশিদুজ্জামান সরদার ডুমুরিয়া খুলনা প্রতিনিধি:

আজ শনিবার সকাল ১১টায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া মহিলা কলেজ মোড়ে খুলনা জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে অবৈধ মোটরযানের বিরুদ্ধে কঠোর অভিযান পরিচালিত হয়। নিরাপদ সড়কের লক্ষ্যে, সড়ক দুর্ঘটনা রোধে, সড়কে শৃঙ্খলা ফেরাতে খুলনা জেলা ট্রাফিক পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।
ডুমুরিয়া মহিলা কলেজ মোড়ে খুলনা জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট লিমন কুমার কুন্ডু সঙ্গীয় ফোর্স আজম আলী ,আজাদ রহমান এর নেতৃত্বে বডিওন ক্যামেরা নিয়ে অবৈধ যানবাহনের বিরুদ্ধে কঠোর অভিযান পরিচালিত হয়। মহাসড়কে অবৈধ নছিমন ,করিমন থ্রি হুইলার যানবাহন চলাচল বন্ধ, রেজিস্ট্রেশন এবং হেলমেট বিহীন মোটর বাইক চালকদের বিরুদ্ধে মামলা এবং জরুরী প্রয়োজনে কিছু বাইক মুচলেকার মাধ্যমে শর্তসাপেক্ষ ছেড়ে দেন , এবং ফিটনেস বিহীন অনেক যানবাহন আটক করে আইনের আওতায় নিয়ে থানায় জমা রাখেন।
খুলনা জেলা ট্রাফিক পুলিশের আর্জেন্ট লিমন কুমার কুন্ডু’র বক্তব্য, সড়ক আইন মেনে সকলকে পথ চলতে হবে, অন্যথায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সড়কের শৃঙ্খলা ফেরাতে খুলনা জেলা ট্রাফিক পুলিশের অভিযান অব্যাহত থাকবে।
এ সময় নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে পরিবহন চালক, শ্রমিক পথচারী ছাত্র-ছাত্রীদের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ট্রাফিক আইন সম্বন্ধিত লিফলেট বিতরণ করা হয়।