সহকারী প্রক্টরের দায়িত্ব পেলেন জাককানইবি শিক্ষার্থী

0
0

এরশাদ আবির, জাককানইবি প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টরের দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী আসলাম মাহমুদ।

আজ ১৩ এপ্রিল (মঙ্গলবার ) রেজিস্টার কার্যালয় হতে বিশ্ববিদ্যালয় উপাচার্যের অনুমোদনক্রমে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কৃষিবিদ ডক্টর মোঃ হুমায়ুন কবীর স্বাক্ষরিত একটি চিঠিতে এই সম্পর্কে জানা যায়।

সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পাওয়ায় অনুভূতি কালে আসলাম মাহমুদ জানান, “আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলকে আমাকে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ প্রদানের জন্য।

বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়ন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা নিয়ে আমার একান্ত প্রচেষ্টা অব্যাহত থাকবে।” আসলাম মাহমুদ বিশ্ববিদ্যালয়ের ৪র্থ ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। বর্তমানে তিনি তার নিজ বিভাগেই কর্মরত আছেন সহকারী অধ্যাপক হিসেবে।

যোগদানের তারিখ হতে আগামী ০২ ( দুই) বছরের জন্য তিনি এই দায়িত্ব পালন করবেন। প্রথম নজরুলিয়ান সহকারী প্রক্টর পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং নজরুলিয়ান শিক্ষক,কর্মকর্তা-কর্মচারীবৃন্দের মধ্যে একটি খুশির আমেজ লক্ষ্য করা গেছে।