কটিয়াদীতে কুকুর টিকাদানের অবহিতকরন ও দিনব্যাপি প্রশিক্ষন

0
0

মিয়া মোহাম্মদ ছিদ্দিক,কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে বাংলাদেশ থেকে জলাতঙ্ক নির্মুলের লক্ষ্যে ব্যাপক হারে কুকুরকে(এমডিভি) কার্যক্রম টিকাদানের অবহিতকরনসভা ও দিনব্যাপি প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সম্মেলন কক্ষে দিনব্যাপি প্রশিক্ষন কর্মশালায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহাখালী স¦াস্থ্য অধিদপ্তরের সিডিসি,ডিস্ট্রিক কো- অডিনেটর ও এমডিভি প্রোগ্রাম সুপারভাইজার নাদিম মাহমুদ।এ সময় উপস্তিত ছিলেন কটিয়াদী সমাচার পত্রিকার সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার কটিয়াদী প্রতিনিধি সারোয়ার হোসেন শাহীন,হেলথ ইন্সপেক্টর মজিবুর রহমান।উক্ত প্রশিক্ষনে ১৪৫ জনকে প্রশিক্ষন দেওয়া হয়।

৩১মে মার্চ থেকে ৪ঠা এপ্রিল টিকাদান কার্যক্রম চলবে এবং উপজেলায় প্রায় ৪০০০ কুকুরকে টিকা দেওয়া হবে। ২৮শে মার্চ রবিার সকার ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবহিতকরনসভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশতাকুর রহমার।বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহাখালী স¦াস্থ্য অধিদপ্তরের সিডিসি,ডিস্ট্রিক কো- অডিনেটর ও এমডিভি প্রোগ্রাম সুপারভাইজার নাদিম মাহমুদ,উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ ওসমান গনিসহ আরো অনেকে।