করোনায় চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তার মৃত্যু

0
2
দেবাশিষ গোলদার,চট্রগ্রাম: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা আতাউর রহমানের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।করোনায় চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তার মৃত্যু
চট্টগ্রামের অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ কামরুল আলম জানান, গত ২৫ মার্চ সকাল ১১টায় হালকা জ্বর ও সর্দি নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকায় যান আতাউর রহমান। সেখানে একটি ল্যাবে নমুনা পরীক্ষায় গত ২৯ মার্চ তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হলে তিনি কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন।শুরু থেকেই শ্বাসকষ্টে ভুগছিলেন বলে শুনেছি।
কুর্মিটোলা হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি হলে তাকে গত বৃহস্পতিবার ধানমণ্ডিতে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত আড়াইটাই মৃত্যু হয় তার।
জানা গেছে, আতাউর রহমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের ৩১তম ব্যাচের ছাত্র ছিলেন। ৪৫ বছর বয়সী আতাউর রহমান স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন। তার বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায়। এদিকে জেলা নির্বাচন কর্মকর্তা আতাউর রহমানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে চট্টগ্রাম আঞ্চলিক ও জেলা নির্বাচন অফিসের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।