কলারোয়া পৌর মেয়রকে ফুলেল শুভেচ্ছা

0
2

মোঃ শরিফুল ইসলাম (সাতক্ষীরা জেলা প্রতিনিধি) : কলারোয়া আলিয়া মাদ্রাসার পক্ষ থেকে পৌরসভার মেয়রকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে কলারোয়া আলিয়া মাদ্রাসার পক্ষ থেকে মেয়রকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ বজলুর রহমান।কলারোয়া পৌর মেয়রকে ফুলেল শুভেচ্ছা

কলারোয়া আলিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক আঃ গফফার এর স্ত্রী মূত্যুবরণ করায় জানাযা নামাজে অংশগ্রহণ শেষে মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মহোদয়ের অফিস কক্ষে এ শুভেচছা জানানো হয়। একই সাথে সাতক্ষীরা পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক সিদ্দীক আলী, আমজাদ হোসেনকেও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন গর্ভনিং বডির বিদ্যুৎসাহী সদস্য এড শেখ কামাল রেজা ও সহকারী অধ্যাপক মহিদুর রহমান, আমিরুল ইসলাম বিলালী, উপাধ্যক্ষ মাওঃ আহম্মদ আলী, মাওঃ তৌহিদুর রহমান, শিক্ষক আঃ রহিম, আহসান হাবীব, ফজলুল হক লাকু, শফিউল আযম, প্রভাষক শাহনাজ পারভীন, সেবার সদস্য সচিব মোঃ মিজানুর রহমানসহ সকল শিক্ষক বৃন্দ।

কলারোয়া পৌরসভার মেয়র মনিরুজ্জামান বুলবুল বলেন, দায়িত্ব পালন কালে কলারোয়া আলিয়া মাদ্রাসা সহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে পৌরসভার সেবা ও সহযোগিতা অব্যাহত থাকবে। আমি কলারোয়া পৌরসভাকে আধুনিক মডেল পৌরসভা গড়ার লক্ষ্যে কাজ করে যাব আর সকলের সহযোগিতা কামনা করেন।

পরে আঃ গফফার এর স্ত্রীর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন সকলেই