বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্যোগে মিলাদ ও দুআ মাহফিল

0
2

মোস্তফা মারুফ, সিলেট প্রতিনিধি:  বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৭ মার্চ (বুধবার) বেলা ১২ ঘটিকার সময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হসপিটাল এর নব নির্মিত মসজিদে দুআ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হসপিটালের মসজিদ উদ্ভোধন করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইট সিলেট ইউনিটের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান সাহেব ও সাধারণ সম্পাদক আবদুর রহমান জামিল সাহেব। মিলাদ ও দোয়া মাহফিল মিলাদ ও দোয়া পরিচালনা করেন শেখঘাট কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা ছাদিকুল ইসলাম।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, সিলেট ইউনিটের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুর রাহমান জামিল, কার্যনির্বহী সদস্য সোয়েব আহমদ, সাবেক এমপি সৈয়দা জয়বুন নেছা হক সাবেক যুব প্রধান নাজিম খান এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের যুব সদস্যবৃন্দ।