রূপসী নওগাঁর আয়োজনে রাণীনগরে দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

0
4

আওরঙ্গজেব হোসেন রাব্বী, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

সেচ্ছাসেবী সংগঠন রূপসী নওগাঁর উদ্দ্যোগে নওগাঁর রাণীনগরে এক দিনের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল থেকে উপজেলার পুঠিয়া আজিজুর রহমান মেমোরিয়াল একাডেমি প্রাঙ্গনে দিন ব্যাপী এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এদিন সকাল ১০ টায় সুবাস চন্দ্র সরকার ও সাংবাদিক আওরঙ্গজেব হোসেন রাব্বীর সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন কালীগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থী সুবাস চন্দ্র সরকার বাবলু। উদ্বোধনকালে একাডেমি প্রাঙ্গনে একটি বৃক্ষ রোপণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কালীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল, রূপসী নওগাঁ সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক ডাক্তার খালেদ বিন ফিরোজ, রূপসী নওগাঁ পরিবারের সদস্যদের মাঝে রোবাইদুল ইসলাম আহসান হাবিব, মোস্তফা জামাল, বদিউজ্জামান টিটু, রহিমা খাতুন ও তানজিলা ইয়াসমিন প্রমূখ।

রাজশাহী ও নওগাঁ যৌথ চিকিৎসক দল ডাক্তার খালেদ বিন ফিরোজ, ডাক্তার আতিক শাহারিয়ার, ডাক্তার তিসা ও সম্পা আক্তার চক্ষু, মাথা ব্যাথা ও দন্ত রোগের চিকিৎসা প্রদান রোগের চিকিৎসা প্রদান করেন।

রূপসী নওগাঁ সংগঠনের নেতারা জানান, সমাজের অধিকার বঞ্চিত এতিম, পথশিশু ও হতদরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছে ২০১৬ সাল হতে। এরই ধারাবাহিকতায় রাণীনগরে আজকে একদিনের ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।