রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার টিকা কার্যক্রম পরিদর্শন

0
1

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : সারাদেশে একদিনে এক কোটি টিকাদান কর্মসূচীর কার্যক্রমের অংশ হিসেবে নওগাঁর রাণীনগরে ব্যাপক উৎসব মূখর ও শান্তিপূর্ণ পরিবেশে কোভিট-১৯ গণটিকা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। এসব টিকাদান কর্মসূচীর কেন্দ্র পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো।
রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানাগেছে,টিকা গ্রহনে সাধারণ মানুষের অসচেতনতার কারনে অনেকেই টিকা গ্রহন করেননি। টিকা না নেয়া ব্যক্তিদের টিকার আওতায় অন্তর্ভুক্ত করতে একদিনে এক কোটি টিকাদান কার্যক্রম কর্মসূচী সফল করতে রাণীনগর উপজেলার প্রতিটি ইউনিয়নে টিকা গ্রহনে মাইকিং ও নানা ভাবে সচেতন করা হয়। শনিবার সকাল থেকে উপজেলার ৮টি
ইউনিয়নের ২৪টি কেন্দ্রে এই টিকাদান কার্যক্রম পরিচালনা করা হয়। এসব টিকা কেন্দ্রে সাধারণ মানুষের উপস্থিতি,কেন্দ্রের পরিবেশ এবং কোন সমস্যা হচ্ছে
কিনা এমনটি দেখতে এবং কার্যক্রম সফল করতে সকালে বের হন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো। উপজেলা সদরের রাণীনগর সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনকালে নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের বলেন, ব্যাপক উৎসব মূখর ও শান্তিপূর্ণ পরিবেশে সাধারণ মানুষ টিকা গ্রহন করছেন।
এছাড়া কার্যক্রমকে আরো আকর্ষনীয় করতে প্রতিটি ইউনিয়নে গণটিকা কার্যক্রম উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদি হাসান,রাণীনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফেজ মাও: মো: শহিদুল ইসলামসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।