রাণীনগরের প্রতিবন্ধী লাভলির লাশ উদ্ধার হলো ঢাকার আশুলিয়ায়

0
15

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরের শারীরিক প্রতিবন্ধী লাভলি আক্তার (৩২) এর লাশ ঢাকার আশুলিয়া এলাকায় মাটির নিচ থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা ১১টা নাগাদ এই লাশ উদ্ধা করে। গত একমাস আগে চিকিৎসার কথা বলে বাড়ী থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি।
এঘটনায় রাণীনগর থানায় একটি সাধারণ ডায়েরী করে পরিবার। লাভলি রাণীনগর উপজেলার ভবানীপুর গ্রামের কফিল উদ্দীনের মেয়ে।
লাভলির ভাই নাছির উদ্দীন মোবাইল ফোনে বলেন,গত ১৬ ফেব্রুয়ারী চিকিৎসার জন্য রাজশাহী যাবার কথা বলে বাড়ী থেকে বের হয় লাভলি। এর পর আর বাড়ী ফিরে আসেনি। তাকে অনেক খোঁজা-খুজি করে সন্ধান না পাওয়ায় ঘটনার তিন দিন পর রাণীনগর থানায় একটি সাধারণ ডায়েরী করা
হয়। ডায়েরীর সুত্র ধরে রাণীনগর থানাপুলিশ তথ্যনুসন্ধান চালিয়ে দুই জনকে আটক করে। আটককৃতদের দেয়া তথ্য মতে ঢাকার সাভার উপজেলার আশুলিয়া থানার জিরাবো ডাক্তার বাড়ী এলাকায় অভিযান চালায় পুলিশ। শনিবার বেলা ১১টা নাগাদ সেখানে মাটি খুড়ে লাভলির লাশ উদ্ধার করে। এসময় লাভলির ভোটার আইডি ও টিকা কার্ড এবং প্রতিবন্ধী কার্ড দেখে লাশ সনাক্ত করে লাভলির স্বজনরা। শনিবার বিকেল ৫টা নাগাদ এরিপোর্ট লেখা পর্যন্ত লাশের ময়না তদন্তের জন্য অপেক্ষা করছিলেন স্বজনরা। ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বোন হত্যার বিচার দাবি করেছেন ভাই নাছির উদ্দীন।
এব্যাপারে অভিযানে অংশ নেয়া রাণীনগর থানার এসআই সাইফুল ইসলাম বলেন,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। লাভলির পরিবারের স্বজনরা লাশ দেখে লাভলির বলে সনাক্ত করেছে।
এব্যাপারে রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,অভিযানরত পার্টি ফিরে না আসা পর্যন্ত কোন তথ্য দেয়া সম্ভব হবেনা। তবে কেন,কিভাবে এমন ঘটনা ঘটল তা পরে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।#