রাণীনগরে সদ্য নির্বাচিত মেম্বার হামিদুলের বিজয় মিছিল ও বস্ত্র বিতরণ

0
6

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর উপজেলার বড়গাছা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সদ্য নির্বাচিত মেম্বার হামিদুল ইসলাম বিজয় মিছিল ও বস্ত্র বিতরণ করেছেন। শনিবার বেলা ১১টায় তার ওয়ার্ডে এই বিজয় মিছিল ও বস্ত্র বিতরণ করা হয়।
এদিন মেম্বার হামিদুল ইসলাম তার নিজ গ্রাম শফিকপুর থেকে ওয়ার্ডের উৎসুক জনতা মিলে বাদ্য-বাজনা নিয়ে একটি বিজয় মিছির বের করে। এর পর শফিকপুর, চামটা,ভাটকৈ বাজারসহ পুরো ওয়ার্ড প্রদক্ষিন করে। এসময় অত্র ওয়ার্ডের শতাধিক অসহায়,গরীব ও দু:স্থ্যদের মাঝে শ্বাড়ী-লুঙ্গি বিতরণ করেন।
বিজয় মিছিলে অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনসাধারণ অংশ গ্রহন করে। সদ্য নির্বাচিত মেম্বার হামিদুল ইসলাম বিজয় মিছিল বের হবার প্রাক্কালে জনতার উদ্দেশ্যে বলেন, নির্বাচনের পূর্বে জনগনকে যে সকল প্রতিশ্রুতি দিয়েছি তা অক্ষরে অক্ষরে পালন করব এবং সব সময় জনগনের সুখে-দু:খে পাশে থেকে সেবা দিয়ে যাবো। এজন্য অত্র ওয়ার্ডে সার্বিক উন্নয়ন মূলক কাজে জনগনের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।
উল্লেখ্য,দ্বীতিয় ধাপে অনুষ্ঠিত গত ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার (সাধারণ সদস্য) পদে ভ্যানগাড়ী প্রতিক নিয়ে প্রতিদ্বনিদ্বতা করে বিপুল ভোটে জয়লাভ করেন হামিদুল ইসলাম।