চিলমারীতে দ্রুত রাস্তা কাজ সংস্কার করার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

0
4

চিলমারীতে দ্রুত রাস্তা কাজ সংস্কার করার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

মোঃ নুর আলম ইসলাম (রাঙ্গা)চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে রাস্তার কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে এলাকাবাসী রবিবার সকাল ১১টায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন।

এসময় বক্তব্য রাখেন সহ- অধ্যাপক রাশেদুল আলম বাদল,আবু হোসেন সিদ্দিক রানা,শিক্ষক আবু আল আমিন স্বপন, আশরাফুল আলম রনি,উত্তরের আলোর বার্তা সম্পাদক এস এম রাফি প্রমূখ।
এসময় বক্তারা বলেন রাজশাহীর মে

সার্স ঠিকাদারি প্রতিষ্ঠান আবুল হোসেনের উদাসীনতার কারনে কাজের অগ্রগতি না থাকায় ভোগান্তিতে পড়েছেন পথচারী সহ এলাকাবাসী। কাজের শুরুতে ইটের সুরকি বালুর সাথে মিশে রাস্তা খোড়া খুড়ি করে দেওয়া হয়, যা এখন ধুলায় পরিনত হয়েছে। হালকা বাতাসে উড়ে যায়, এই ধুলার কারণে অনেক ধরনের সমস্যার সৃষ্টি হয়।

উপজেলা পরিষদ মোড়ে টায়ারে আগুন জ্বালিয়ে ৭২ ঘন্টার আল্টিমেটাম দেন।
তথ্য সুত্রে জানা যায়,উপজেলা পরিষদ (নন মিউনিসিপ্যাল) মাষ্টার প্লান প্রণয়ন ও মৌখিক অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় থানাহাট এইচকিউ মোজাফ্ফর খলিফার বাড়ির সামন থেকে কেসি রোড় পযন্ত ১২শত মিটার তৎসংলগ্ন লিংক রোড় ২৭০মিটারের সাথে তিনটি রাস্তা পাকাকরনের জন্য ২০১৯ -২০সালে ডেন্টার পাশ করা হয়। যার কাজ শেষ হওয়ার কথা ছিলো গত বছরের ২৩ শে জুন।কিন্তু ঠিকাদারী প্রতিষ্ঠান অদ্যবিদ কাজ শেষ করে নি।