সুবিচার চায় নির্যাতন শিকার নারী

0
1

বিপুল জামান লিখন(নেত্রকোণা প্রতিনিধি)নেত্রকোণা সদরের কাইলাটি ইউনিয়নের মৌজেবালি গ্রামের আবুল কাশেমের ছেলে মোঃ শাহ আলমের শারীরিক ও মানসিক নির্যাতনের চরম নিরাপত্তাহীনতায় জীবন যাপন করছে একই গ্রামের সিদ্দিকুর রহমানের মেয়ে অসহায় নারী সুমাইয়া আক্তার সুইটি।

সুবিচার চায় নির্যাতন শিকার নারী
সুবিচার চায় নির্যাতন শিকার নারী

নির্যাতিতা সুমাইয়া জানান, তার উপর নির্যাতনের সুবিচার পেতে আইনে আশ্রয় গ্রহণ করে আসামির বিরুদ্ধে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নেত্রকোনা বরাবরের নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

আসামি শাহ আলমের পরিবারকে বিষয়টি জানাতে গেলে প্রভাবশালী শাহ আলমের মা, প্রথম স্ত্রী দিনা আক্তার, ও ছোট বোন বেদম মারধর করে নগদ টাকাসহ গলার ও কানের অলংকার ছিনিয়ে নিয়ে যায়। মারধরের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নেন ।

সুমাইয়া আরো বলেন, আমাকে চরম ক্ষতি করার জন্য বিভিন্নভাবে হুমকি দিয়ে যাচ্ছে।আসামি শাহ আলম মুঠোফোনে বলেন, এই বিষয়ে যা বলার আমি কোর্টে বলব এমনকি অন্য কোন প্রশ্নের কোন সদুত্তর পাওয়া যায়নি।

তার মা, স্ত্রী, ছোট বোন, সাক্ষাৎকারে বলে অভিযোগকারিণীর এই অভিযোগ সম্পর্কে আমরা কোন কিছু জানিনা। অসহায় সুমাইয়া সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে তার নির্যাতনের সুবিচার চান।