নারায়ণগঞ্জে “ভাগ্য” সিনেমায় দর্শকের ভূল

0
15

সোহেল আহমেদ ভূঁইয়া
নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি

নারায়ণগঞ্জের মেট্রো হলে চলছে মাহবুবুর রশিদ পরিচালিত সিনেমা ‘ভাগ্য’।
শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দেশের ২১টি হলে একযোগে মুক্তি পাওয়া সিনেমা দেখতে ভিড় জমেছে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের নিউ মেট্রো সিনেমা হলে ‘ভাগ্য’ দেখতে দর্শকদের উপচে পড়া ভিড় দেখা গেছে।
শুক্রবার দুপুর থেকেই সিনেমা দেখতে দর্শকদের ভিড় পাওয়া যায়। শনিবারও অন্যান্য যেকোন সিনেমার তুলনায় ভাগ্য সিনেমা দেখতে বেশী আগ্রহ ছিলো লক্ষণীয়। কাউন্টার থেকে শুরু করে লাইনে সবখানেই ছিলো ভিড়। দর্শকদের মাঝেও ছিলো উন্মাদনা।

মামুন নামে এক দর্শক বলেন, সিনেমাটি বর্তমান দেশের সিনেমাগুলোর চাইতে আলাদা। তাছাড়া দেখে মনে হয়েছে সামাজিক সিনেমা দেখলাম। এই ধরণের সিনেমা নির্মান অব্যহত থাকলে দর্শকদের মাঝে আবারও বাংলা সিনেমা জনপ্রিয় হয়ে উঠবে।

সুমন নামে আরেক দর্শক বলেন, ‘অনেকদিন যাবত সিনেমা দেখা হয় না। ভাগ্য সিনেমার টিজার দেখেই দেখতে চলে এসেছি। নায়ক মাহবুবুর রশিদ মুন্নার অভিনয় খুবই ভালো লেগেছে। নতুন নায়ক হিসেবে বেশ ভালো কাজ করেছেন এই সিনেমাতে। সব মিলিয়ে পুরো সিনেমার চিত্রনাট্য এবং অভিনয় ভালো লেগেছে।

সিনেমার বিষয়ে হিসাম মাল্টিমিডিয়ার সদস্য মাসুম বিল্লাহ বলেন, ‘দর্শকই বিচার করবে সিনেমাটি কেমন। আমাদের প্রত্যাশা এটা ভালো হবে এবং মানুষের মন জয় করবে। সকল অভিনেতা তাদের সবটুকু দিয়ে অভিনয় করেছেন। দর্শকদেরও বেশ আগ্রহ দেখতে পেয়েছি।

সিনেমায় মাহবুবুর রশিদ মুন্নার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা নিপুন। এছাড়া মাসুম আজিজ, জেসমিন, গাংগুয়া প্রমুখ। প্রযোজনায় ছিলো হাই স্পিড গ্রুপ।