নওগাঁয় সময়ের পাতা এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0
5

নওগাঁ প্রতিনিধিঃ
হাঁটি হাঁটি পা পা করে ৬ষ্ট বছরের মাইলফলক স্পর্শ করল সময়ের পাতা। ২০১৫ সালের ১১ সেপ্টেম্বর যাত্রা শুরুর পর কাল পরিক্রমায় সে ছুটে চলেছে নিরন্তর।

টগবগে যৌবনের যে প্রাপ্তি দেশ ও জাতি সময়ের পাতা থেকে পেয়েছে তা স্মৃতির মণিকোঠায় জ্বল জ্বল করতে থাকবে অবিরত। নিউজের জগতের প্রথাগত সব নিয়ম-কানুন ভেঙে সময়ের পাতা গণমাধ্যম জগতে আলোড়ন সৃষ্টি করেছে। দেখিয়েছে নতুন পথের দিশা। কী করে প্রথম দিন থেকেই একটি নিউজ পোর্টাল পাঠকপ্রিয় হয়, তা দেখিয়েছে সময়ের পাতা।

ছয় বছর পেরিয়ে সাত বছরে পা রাখলো সময়ের পাতা।
আজ এক যোগে সারা বাংলাদেশে কেক কেটে দিনটি উদযাপন করল সময়ের পাতা পরিবার, তারই ধারাবাহিকতায় নওগাঁর আত্রাইয়ে দুপুর ১২.৩০ মিনিটে নওগাঁ জেলা কার্যালয়ে কেক কাটার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সময়ের পাতার সহকারী বার্তা সম্পাদক ডা. খালেদ বিন ফিরোজের সভাপতিত্বে সময়ের পাতার প্রতিষ্ঠা বার্ষিকীতে উপস্থিত ছিলেন সময়ের পাতার নওগাঁ প্রতিনিধি ফিরোজ হোসেন, সময়ের পাতার রাণীনগর উপজেলা প্রতিনিধি ও রাণীনগর উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আওরঙ্গজেব হোসেন রাব্বী।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আত্রাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সেন্টু, আত্রাই প্রেসক্লাবের সহ সভাপতি সাবেদ আলী, ডা. সরদার মোঃ আকরাম হোসেন, পলাশ চৌধুরী প্রমুখ।