সাংবাদিক রোমানে অকাল মৃত্যুতে শোকাভিভূত গাজীপুরের সাংবাদিক সমাজ

0
2

রাজীব প্রধান, গাজীপুর :- গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রোমান শাহ আলম করুনায় আক্রান্ত হয়ে, দিবাগত রাত ২টায় শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহী ওয়া ইন্নাইলাহী রাজিউন।

মরহুমের আত্মার মাগফেরাত কামনায় সবার কাছে দোয়া চাইছেন সকল গাজীপুরের সকল অঙ্গসংগঠনের সাংবাদিকবৃন্দরা। সেই সাথে গাজীপুরের সাংবাদিক সমাজ গভীর,শোকাহত।

বিশিষ্ট সাংবাদিক, লেখক,ও মুক্তিযুদ্ধা বিষয়ক গবেষক, সমকালের গাজীপুর জেলা প্রতিনিধি ইজাজ আহমেদ মিলন আবেগ ঘন ফেজবুকে স্টাটাস দিয়ে ভালোবাসার মানুষটির অকাল মৃত্যু সইতে না পারার কথা ব্যক্ত করেছেন। লেখক ইজাজের স্মৃতিতে তিনি ছিলেন একজন সাদা মনের মানুষ।

যার সাথে দেখা হলেই বলতেন – আরো বড় হও দেখা হলেই জড়িয়ে ধরতেন। উৎসাহ দিতেন। বলতেন- আরো বড় হও । একজন সহজ মানুষ ছিলেন রোমান শাহ্ আলম। কীসের অতো তাড়া ছিল ভাই! আর কখনো দেখা হবে না – জড়িয়ে ধরার পর ভ্রাতৃত্বের ভালো লাগা অনুভব করতে পারবো না। আহা জীবন! এভাবে চলে গেলেন রোমান ভাই!

সংবাদটি জানার পর বুকের ভেতর কেমন মোচর দিয়ে উঠল। রোমান ভাইকে শ্রদ্ধা করতাম তার অসাধারণ ব্যক্তিত্বের জন্য। আল্লাহ যেন ওপারে ভালো রাখেন নিরহংকারী ও অহিংসু প্রিয় রোমান ভাইকে।

সাংবাদিক ইজাজ আহম্মেদ মিলন সহ সকল সহকর্মী সাংবাদিক ভাইদের মাঝে আর হয়তো প্রয়াত সাংবাদিক রোমান শাহ্ আলম থাকবেনা, কিন্তু তার কাছ থেকে পাওয়া অনেক উপদেশ আর ভালোবাসা নিয়ে বেঁচে থাকবে সাংবাদিকতার মতো মহান পেশা।