পূর্ব বিরোধের জেরে প্রাণ গেলো যুবকের

0
4

 ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : পূর্ব বিরোধের কারণে বলির পাঠা হয়ে প্রতিপক্ষের হামলায় প্রাণপাত হয়েছে দেলোয়ার হোসেন (২০) নামের এক তরুণের। বুধবার (৭ এপ্রিল) মধ্যরাতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ঘটে এই মর্মান্তিক ঘটনা। রাত প্রায় ১২টার আশেপাশে উপজেলার পাকশিমুল ইউনিয়নের দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে।পূর্ব বিরোধের জেরে প্রাণ গেলো যুবকের

নিহত দেলোয়ার একই এলাকার আব্দুল হান্নানের ছেলে। এদিকে আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে মরদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। স্থানীয় সূত্রের বরাত দিয়ে জানা যায়, পাকশিমুল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান কাশেম আলীর মধ্যে পুরানো বিরোধ বিদ্যমান। গতকাল বুধবার( ৬ এপ্রিল) দুপুরে কাশেম আলীকে রাস্তায় পেয়ে সাইফুল ইসলামের লোকজন শারিরিকভাবে লাঞ্ছিত করে।

এরপর সন্ধ্যায় আরো একবার স্থানীয় বাজারে এ নিয়ে উভয়পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা চলাকালে সাইফুলের লোকজন আরো একবার কাশেম আলীর লোকজনকে লাঞ্ছিত করতে চেষ্টা করে। পরবর্তীতে রাতে সাইফুলের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে কাশেম আলীর সমর্থকদের বাড়িতে হামলা করে। এসময় দু’পক্ষ আবারো তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষ চলাকালে এক পর্যায়ে বল্লমের আঘাতে গুরুতর আহত হন দেলোয়ার হোসেন। এরপর তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্যে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় যাবার পথেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো মামলা করা হয়নি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।