আন্তধর্মীয় সম্প্রিতি বজায় রাখার জন্য ভার্চুয়্যাল আলোচনা সভা

0
2

শেখ রাসেল, বাগেরহাট জেলা প্রতিনিধি:

বাগেরহাট জেলায় গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭ ঘটিকায় দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের BRAVE প্রকল্পের উদ্যোগে আয়োজিত আন্তঃধর্মীয় সম্প্রীতি বজায় রাখার জন্য বাগেরহাট জেলার তিনটি উপজেলা বাগেরহাট সদর,ফকিরহাট এবং মোংলার দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের BRAVE এর ইয়ুথ লিডার,ইউনিয়ন সমন্বয়কারী, উপজেলা সমন্বয়কারী,প্রকল্প সমন্বয়কারী,মোংলা পৌর সভার মেয়র,উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ, বাগেরহাট জেলার অতিরিক্ত পুলিশ সুপার মহোদয়দের সমন্বয়ে ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়।
সম্প্রতি শারদীয় দূর্গা উৎসবকে কেন্দ্র করে কুমিল্লায় ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনায় দেশের আইন-শৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে বাগেরহাট জেলা প্রশাসনের সাথে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের BRAVE এর
ইয়ুথ লিডারদের করনীয় ও তাদের চিন্তা ভাবনা শীর্ষক আলোচনা করা হয়। ব্রেভ প্রকল্পের মাস্টার ট্রেইনাররা উপস্থিত থেকে দিকনির্দেশনামূলক আলোচনা করেন।এসময় তিন উপজেলার উপজেলা নির্বাহী অফিসার বৃন্দ তাদের দিক থেকেও চলমান পরিস্থিতি নিয়ন্ত্রনে তাদের কার্যক্রম শেয়ার করেন পাশাপাশি উপস্থিথ সকল ইয়ুথদের সচেষ্ট থাকার জন্য আহবান জানান। দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ড.বদিউল আলম মজুমদার এ সময় বক্তব্যে বলেন আন্তঃধর্মীয় সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে গুজবে কান দিবেন না, আইন-শৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে সার্বিকভাবে সহায়তা করুন। শারদীয় দুর্গোৎসবে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে উৎসব পালনের ক্ষেত্রে সার্বিক সহযোগিতা করুন।