পটুয়াখালীতে জমিজমা বিরোধে সংঘর্ষে গর্ভবতী সহ আহত ৩

0
3

মোঃ রিয়াজুর রহমান পটুয়ালীখালী প্রতিনিধি:  পটুয়াখালীর সদর উপজেলার জৈনকাঠী ইউনিয়নের কেশবপুর গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধে সংঘর্ষে গর্ভবতী মহিলাসহ ৩ জন আহত হয়েছে।

অভিযোগ সূত্রে ও সরেজমিনে গিয়ে জানা যায় গত বৃহস্পতিবার সকালে এলাকার মোঃ আবদুর রহমান মৃধার পুত্র সাইফুল ইসলাম (৩৮), পুকুরপারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। দীর্ঘদিন যাবত প্রতিবেশী ভূমিদস্যু সন্ত্রসী মোঃ হাসান সিকদারের সাথে মোঃ সাইফুল ইসলাম গংদের সাথে জমিজমা নিয়ে বিরোধ এবং মামলা চলে আসছে। এবং পটুয়াখালী নির্বাহী মেজিস্ট্রেট কোটে মামলা চলমান (মামলা এম,পি-342/2020।

প্রত্যক্ষদর্শীরা জানান ঘটনার সময় সাইফুল ইসলামের ৫ মাসের অর্ন্তসত্ত্বা স্ত্রী মোসাঃ সুমা বেগম (20), তাদের পুকুর পাড়ে পাতা কুড়াতে গেলে দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হইয়া হাসান সিকদার গং অতর্কি ত হামলা চালায়। প্রতিবেশী এবং পরিবারের লোকজন বাধা দিলে ৫ মাসের অর্ন্তসত্ত্বা সুমা বেগম সহ ফারুক সিকদার (৩৫), এবং মোঃ সাইদুল ইসলাম (৩০), কে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে।

জরুরি সেবা 999 এর ফোন পেয়ে এস, আই, শিপনের নেতৃত্ত্বে পটুয়াখালীর সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। গুরুতর আহত সুমা বেগমকে (20), মেডিকেল ভর্তি হয়েছে। তার অবস্থা আশংঙ্কা জনক। ঘটনার ব্যাপারে জৈনকাঠি ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফিরোজ আলম মুঠোফোনে (০১৭৭০১৮৫২৯০) মুঠোফোনে জানান উক্ত ঘটনায় দোশীদের আইনের আওতায় এনে সুষ্ঠ বিচার করা উচিত।

ঘটনার বিষয় উল্লেখ করে মোঃ সাইদুল ইসলাম পটুয়াখালী সদর থানায় আইনানুগ হাসান সিকদার গংদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা ও বিচার চেয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে