ছিনতাই করার সময় দুই ছিনতাইকারী আটক

0
37

রাশিদুজ্জামান সরদার, ডুমুরিয়া খুলনা প্রতিনিধিঃ ডুমুরিয়ার চুকনগরে মোটর বাইকসহ ২ (দুই) ছিনতাইকারিকে আটক করেছে থানা পুলিশ।২২ ই আগস্ট রবিবার আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। গতকাল শনিবার দুপুর ১২ টায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলার চুকনগর মালতিয়া মৎস্য আড়ৎএর সামনে এ ঘটনা ঘটে।

ছিনতাই করার সময় দুই ছিনতাইকারী আটক
ছিনতাই করার সময় দুই ছিনতাইকারী আটক

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ডুমুরিয়া থানাধীন মালতিয়া গ্রামের শিখা রানী (৪৪) চুকনগর বাজার থেকে ভ্যান যোগে বাড়িতে ফিরছিলেন। মালতিয়া মৎস্য আড়ৎ অতিক্রম করার সময় পিছন দিক থেকে আসা একটি নম্বর বিহীন লাল-কালো পালসার মোটরসাইকেলে থাকা দুই ছিনতাই কারি শিখারানীর গলায় একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে দ্রুত মোটরসাইকেল যোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয় লোকজন ছিনতাইকারীর মোটর বাইককের পিছু ধাওয়া করে

খুলনা জেলার সদর থানার দক্ষিণ টুটপাড়া বর্তমান ঠিকানা খুলনা জেলার পাইকগাছা খানার মৌখালী গ্রামের মৃত আবুল হোসেন সন্তান ১,মিজানুর রহমান ঢালী মিজান (৩২)ও জেলার কয়রা থানার হরিহরনগর গ্রামের মোঃ শাহাজান গাজীর সন্তান ২,হাবিবুল্লা গাজী (২৯)কে হাতেনাতে আটক করে। এরপর বিক্ষুব্ধ জনতা গণধোলাই দিয়ে তাদের থানা পুলিশের কাছে সোপর্দ করে।

 

এসময় ছিনতাই করা স্বর্ণের চেইনসহ ছিনতাইকাজে ব্যবহৃত মোটর সাইকেল ও একটি স্টীলের স্প্রিং এর চাকু উদ্ধার পূর্বক তালিকা মুলে জব্দ করা হয়েছে।

ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান,ঘটনার সাথে জড়িত থাকারু অপরাধের থানায় ছিনতাই মামলা দায়ের হয়েছে। আজ রবিবার আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া আসামী মোঃ মিজানুর রহমান ঢালী ওরফে মিজানের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি মামলা রয়েছে।