মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা নওশের আলীর গনসংযোগ

0
4

ষ্টাফ রিপোর্টার : চলতি বছরের শেষের দিকে অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা বর্তমানে নির্বাচনী কুশল বিনিময় ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। সেই সব মনোনয়ন প্রত্যাশী ব্যক্তিদের মধ্যে অন্যতম হচ্ছেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. নওশের আলী।

তিনি রাণীনগর উপজেলার খাজুরিয়াপাড়া গ্রামের একজন কৃতিসন্তান। তিনি সব সময় রাণীনগর ও আত্রাই উপজেলাসহ তার আশেপাশের এলাকার মানুষের পাশে থেকে সহযোগিতা করার চেস্টা করে আসছেন। তিনি রোববার বিকেলে উপজেলার আবাদপুকুর বাজার, বিলকৃষ্ণপুর বাজার সহ বিভিন্ন এলাকার সাধারণ মানুষদের মাঝে বঙ্গবন্ধুর কন্যা সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরাসহ কুশল বিনিময় করেন। এসময় রাণীনগর ও আত্রাই উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বীর মুক্তিযোদ্ধা মো. নওশের আলী বলেন বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে তার ডাকে সাড়া দিয়ে জীবনের মায়া ত্যাগ করে দেশকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করতে হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে লাল সবুজের বাংলাকে স্বাধীন করেছি। আমি সময় পেলেই রাণীনগর ও আত্রাই উপজেলার সর্বস্তরের মানুষের সঙ্গে কুশল বিনিময় করার কাজ করে আসছি। এলাকার প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে গিয়ে বঙ্গবন্ধুর কন্যা সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌছে দিচ্ছি। আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে যে শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই সেই বিষয়টি সাধারণ মানুষদের মনে গেঁথে দেওয়ার চেস্টা করছি। আমার এই গণসংযোগ শুধুমাত্র মনোনয়ন পাওয়ার আশায় নয় দেশের মানুষের প্রতি বঙ্গবন্ধুর যে অকৃত্রিম ভালোবাসা ছিলো সেটি নতুন প্রজন্মসহ সকল শ্রেণির মানুষের কাছে নতুন করে তুলে ধরার চেস্টা করছি মাত্র। আমি যতদিন বেঁচে আছি ততদিন সুখে-দু:খে এই অঞ্চলের মানুষের পাশে থেকে যতটুকু সামর্থ আছে তার মধ্যদিয়ে সেবা করার চেস্টা করে যাবো।#