আত্রাইয়ে এইচ এসসি পরীক্ষায় অনুপস্থিত ২০

0
9

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি: সারাদেশের ন্যায় বৃহস্পতিবার সকালে নওগাঁর আত্রাইয়ে সরকারী নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে এইচ এসসি পরীক্ষা শুরু হয়েছে। এর আগে সকল পরীক্ষার্থীদের উপজেলা প্রশাসন ও হাসপাতাল কর্তৃপক্ষের তত্তাবধানে ফাইজারের টিকা দেয়া হয়। প্রথম দিন সকালে আত্রাই ডিগ্রি কলেজ কেন্দ্রে ৬৫ জনে ৩, আত্রাই মহিলা কলেজ কেন্দ্রে ৭০ জনে ১ এবং আত্রাই কারিগরি কলেজ কেন্দ্রে ৩৪২ জনে ১৬ পরীক্ষার্থী অনুপস্থিতির খবর পাওয়া গেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, কেন্দ্রে প্রবেশের মূল ফটোকের পার্শ্বে সাবান পানি দিয়ে হাত ধোবার ব্যবস্থা, মাস্কের প্যাকেট এবং হ্যান্ড স্যানিটাইজার রেখে কেন্দ্র কর্তৃপক্ষ তদারকি করছেন। সরকারী নির্দেশনা যাতে শিক্ষার্থীরা অবহেলা না করে সে বিষয়ে সতর্ফুততা দেখাগেছে।
কেন্দ্র পরিদর্শণ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম সাংবাদিকদের বলেন, শিক্ষায় শেষন জট কমিয়ে পূর্বের অবস্থানে আনতে মাননীয় প্রধানমন্ত্রী নিরলশভাবে কাজ করে যাচ্ছেন। সরকারী নির্দেশনা মোতাবেক সুন্দর পরিবেশে পরীক্ষা নেওয়া হচ্ছে। পরীক্ষায় কোনরুপ অনিয়ম বরদাস্ত করা হবেনা মর্মে সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।