মালুমঘাট অসামাজিক কাজে লিপ্ত থাকার ৬ নারী-পুরুষ আটক

0
8

এ.এইচ রিপন, চকরিয়া কক্সবাজার: কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলহাজারা মালুমঘাট বাজারের রেষ্ট ইন আবাসিক নামক বোর্ডিং থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৬ নারী-পুরুষকে আটক করা হয়েছে। সোমবার রাতে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের অভিযানে তাদের আটক করা হয়।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে জরিমানা ও মুছলেখা নিয়ে অভিযুক্ত নারী-পুরুষদের ছেড়ে দেয়া হয়েছে। এর আগে অভিযানে তাদের আটক করে রাতেই থানায় সোপর্দ করা হয়।

মালুমঘাট বাজারে আবাসিক বোর্ডিং-এ দীর্ঘ সময় ধরে অনৈতিক কর্মকাণ্ড চলে আসছিল বলে জানায় বাজারবাসী ও স্থানীয় লোকজন।

এনিয়ে তারা বিষিয়ে উঠছিল। স্থানীয় প্রভাবশালী চক্রের ছত্রছায়ায় আবাসিক হোটেলে এসব অসামাজিক কার্যকলাপ চলার খবর পাওয়া যায়। প্রশাসনের অভিযানে ছয় নারীপুরুষ আটকের খবর ছড়িয়ে পড়লে জনমনে স্বস্তি ফিরে আসে। তবে আটকদের নাম পরিচয় জানা যায়নি।

এ ব্যপারে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ বলেন, ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাটের কয়েকটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছে বলে খবর পাওয়া যায়। এরই প্রেক্ষিতে সোমবার রাতে মালুমঘাট স্টেশন মসজিদের সামনে রেষ্ট ইন আবাসিক নামক হোটেলে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়।

এসময় এ হোটেল থেকে ছয় জন নারী-পুরুষকে আটক করা হয়েছে। পরে তাদের ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা করে ও মুছলেখা মাধ্যমে তাদের ছেড়ে দেওয়া হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।