শ্রীপুরে এলপি গ্যাসের দোকানে দুর্ধর্ষ চুরি

0
2

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর উপজেলার শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়কের ভাংনাহাটি নতুন বাজার এলাকার সিআরসি টেক্সটাইল মিলের ৩ নং গেইটের কাছে মেসার্স এনা ট্রেডার্স নামে একটি গ্যাস সিলিন্ডারের দোকানে চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১১টা থেকে ভোর ৫টা এর মধ্যে কোন এক সময়ে এই চুরির ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এসময় দোকানের একটি তালা কেটে দোকানের ভেতরে থাকা ২০টি গ্যাস ভর্তি সিলিন্ডার নিয়ে যায় যার আনুমানিক বাজার মুল্য ৫০হাজার টাকা। এই বিষয়ে শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন দোকানের মালিক মোঃ আল-আমীন।

এনা ট্রেডার্স এর মালিক মোঃ আল-আমীন জানান, আমি সেনা এলপিজি গ্যাসের পরিবেশক। প্রতিদিনের মতো গতকাল রাতেও ১০টার দিকে দোকানে তালা দিয়ে বাড়ীতে যাই এবং যথারীতি আজকে সকালে দোকানে গিয়ে একটি তালা কাটা পাই এবং ভিতরেঅন্ধকার প্রবেশ করে দেখি দোকানে থাকা খালি সিলিন্ডারগুলো থাকলেও গ্যাস ভর্তি সিলিন্ডার একটিও নেই এবং টাকা রাখার ড্রয়ারটি খোলা। দোকানে আলম নামে একজন নৈশ্য প্রহরী ছিল সকালে তাকে চুরির বিষয়ে জিজ্ঞাসা করলে কোন জবাব দিতে পারেনি।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ জানান, এই বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।