অপমানে আত্মহত্যার চেষ্টা স্কুলছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও

0
27

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় স্কুলছাত্রীকে বিবস্ত্র করে ধারণ করা ভিডিওচিত্র সোস্যাল মিডিয়ায় ছেড়ে দেয়ার হুমকি দিয়েছে বখাটেরা। আর এ লজ্জায় ওই স্কুলছাত্রী বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। এ ঘটনা ফাঁস করলে স্কুলছাত্রীর পরিবারের সদস্যদের হত্যা করা হবে বলে হুমকি দিয়েছে বখাটেরা। ভয়ে নির্যাতিতার পরিবার থানায় অভিযোগ করতে সাহস পাচ্ছে না। পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় বিচার দাবি করা হয়েছে। ওই ছাত্রী কোটালীপাড়া উপজেলার পিঞ্জুরী ইউনিয়ন উচ্চবিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নেয়। এ ঘটনার পর থেকে ওই ছাত্রী এসএসসি পরীক্ষা বন্ধ করে দিয়েছে। ওই ছাত্রীর পিতা পেশায় স্কুলশিক্ষক। উপজেলার পিঞ্জুরী ইউনিয়নের পিঞ্জুরী গ্রামে এ ঘটনা ঘটে।

গত ৫ই ফেব্রুয়ারি বিষপানের পর প্রথম ওই ছাত্রীকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার উন্নতি হলে তাকে ফের কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।
ওই ছাত্রী জানিয়েছে, গত রোববার রাতে সে বারান্দায় বসে পড়াশোনা করছিলো। মা-বাবা ঘরে ঘুমাচ্ছিলো। বারান্দা থেকে বের হয়ে বাইরে ওয়াশরুমে যাওয়ার সময় পিঞ্জুরী গ্রামের শ্রীধাম মণ্ডলের ছেলে সম্রাট মণ্ডল, তার সহযোগী বঙ্কিম বিশ্বাসের ছেলে সজল বিশ্বাস ও নির্মল বসুর ছেলে মিঠু বসু তার মুখ চেপে তুলে ওয়াশরুমের কাছে নিয়ে যায়। সেখানে তাকে বিবস্ত্র করে ওয়াশরুমের বৈদ্যুতিক আলোতে মোবাইলে ভিডিওচিত্র ধারণ করে। পরে এই ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এ অপমান সইতে না পেরে ঘটনার পরই সে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। সম্রাট মণ্ডল তাকে প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে ওই শিক্ষার্থী জানায়।
ওই শিক্ষার্থীদের প্রতিবেশী পিঞ্জুরী গ্রামের হাবিবুর রহমান শেখ বলেন, সম্রাট, মিঠু ও সজল সমবয়সী। তারা মাদক সেবন করে। এলাকায় ভবঘুরে বখাটে হিসেবে তারা পরিচিত। এর আগেও তারা একাধিক মহিলাকে উত্ত্যক্ত ও যৌন হয়রানি করেছে। সম্রাট ওই স্কুলছাত্রীকে প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে দীর্ঘ দিন ধরে উত্ত্যক্ত করে আসছিলো।
ওই ছাত্রীর পিতা স্কুলশিক্ষক বলেন, এ ঘটনা ফাঁস করলে বখাটেরা আমাদের হত্যার হুমকি দিয়েছে। তাদের ভয়ে আমি থানায় অভিযোগ করতে সাহস পাচ্ছি না। এ ঘটনার পর আমার মেয়ে হাসপাতালে রয়েছে। সে এসএসসি পরীক্ষা দিতে পারছে না। আমি এ ঘটনার বিচার চাই।
কোটালীপাড়া থানার ওসি (তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান বলেন, এমন খবর আমাদের কাছে আসেনি। ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হলে বখাটেদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন